Saturday, July 20, 2024
HomeRecentহাসপাতালে ফিরল রোগীর আত্মা, সিসি ক্যামেরার ফুটেজ দেখে হতচকিত সবাই !

হাসপাতালে ফিরল রোগীর আত্মা, সিসি ক্যামেরার ফুটেজ দেখে হতচকিত সবাই !

spot_img
spot_img
- Advertisement -

নিউজবাংলা : রাত তখন প্রায় ৩টে। আচমকাই খুলে গেল সেন্সর লাগানো কাঁচের দরজা। টেবিল ছেড়ে উঠে গেলেন সুরক্ষা কর্মী। হাসপাতালে আসা আগন্তুককে তিনি খুলে দিলেন সুরক্ষা বলয়ের দড়ি। এরপর আগন্তুককে হাসপাতালের ভেতরে এগিয়ে দিয়ে আবারও কাজে ফিরলেন সুরক্ষা কর্মী। –এ পর্যন্ত অস্বাভাবিক কিছুই নেই।

কিন্তু গোল বাঁধল সিসি ক্যামেরার ফুটেজ সামনে আসার পরেই। ওই সময় হাসপাতালের সিসি ক্যামেরার দায়িত্বে থাকা সুরক্ষা কর্মীরা লক্ষ করলেন, আচমকাই হাসপাতালের মূল ফটকের সেন্সার লাগানো কাঁচের স্লাইডিং দরজা আপনা থেকেই খুলে গেল। সেই দরজা ঠেলে কাউকেই ভেতরে আসতে দেখা গেল না। মনে হল সুরক্ষা কর্মী উঠে গিয়ে হাওয়ায় কারও সঙ্গে কথা বললেন। এরপর তিনি ওই অদৃশ্য ব্যক্তিকেই এগিয়ে দিয়ে এলেন হাসপাতালের ভেতর।

পরে রাত পাহারায় থাকা ওই সুরক্ষা কর্মী এই ভিডিওটি দেখে নিজের চোখকেই যেন বিশ্বাস করতে পারছিলেন না। তিনি জানিয়েছেন, তিনি স্পষ্ট দেখেছেন এক মহিলা এসেছিলেন দরজা পেরিয়ে। তাঁর সঙ্গে কথাও বলেছেন। এরপর হাসপাতালের ভেতরে যাওয়ার রাস্তা দেখিয়েই তিনি আবার টেবিলে ফিরে আসেন। কিন্তু আশ্চর্যজনক ভাবে সিসিটিভি ক্যামেরায় ওই মহিলার অবয়ব অদৃশ্যই থেকে গিয়েছে। যা দেখে রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড় সকলের।

এরপর সুরক্ষা কর্মী আরও যে তথ্য জানালেন তা শুনে চক্ষু চড়কগাছ সকলের। সুরক্ষা কর্মী যে মহিলার সঙ্গে কথা বলেছিলেন তাঁর নাম জানার পরে রেজিষ্ট্রার খাতা ঘেঁটে দেখা যায় আগের দিনেই একটি দুর্ঘটনায় জখম হয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই নাম ও চেহারার এক মহিলা। এবং সেখানেই তিনি মারা যান। ঘটনাস্থল আর্জেন্টিনার ফিনোচিত্তো স্যানাটোরিয়ামের একটি প্রাইভেট কেয়ার সেন্টারের। এমন ভিডিও সামাজিক মাধ্যমে দেখার পরেই নেটিজেনদের মধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments