Saturday, July 20, 2024
HomeKajer KhaborHaldia Job Portal : হলদিয়া জব পোর্টালে টেকনিক্যাল সমস্যা নেই, নিশ্চিন্তে আবেদন...

Haldia Job Portal : হলদিয়া জব পোর্টালে টেকনিক্যাল সমস্যা নেই, নিশ্চিন্তে আবেদন করুন আশ্বস্ত করল জেলা প্রশাসন !

spot_img
spot_img
- Advertisement -

হলদিয়া : গতকাল থেকে নোটিশ ও লগইন নিয়ে কিছু ক্ষেত্রে সমস্যা দেখা দিয়েছিল হলদিয়া জব পোর্টালে। অনেক চাকরীপ্রার্থীই এই নিয়ে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন। সমস্ত বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে সরেজমিনে নামে পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন ও জব পোর্টালের সঙ্গে যুক্ত টেকনিশিয়ানরা। অবশেষে পূর্ব মেদিনীপুরের অতিরিক্ত জেলা শাসক শৌভিক চট্টোপাধ্যায় জানিয়েছেন, “হলদিয়া জব পোর্টাল সম্পূর্ণ সচল ও সুরক্ষিত। গত দু’দিনে বিপুল পরিমানে আবেদন এই পোর্টালের মাধ্যমে নথিভুক্ত হয়েছে” বলেও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গতঃ গতকাল থেকে হলদিয়া জব পোর্টালের নোটিফিকেশানের পেজটি দেখতে পাচ্ছেন না বলে অভিযোগ জানান আবেদনকারীদের একাংশ। লগইন বা সাইন ইন-এও সমস্যার অভিযোগ আসে। এই নিয়ে নিউজবাংলায় একটি প্রতিবেদন প্রকাশিত হয় আজ। তবে বিষয়টি নজরে আসতেই নড়েচড়ে বসে জেলা প্রশাসন। জব পোর্টাল লগইন সংক্রান্ত সমস্ত খুঁটিনাটি বিষয় নিয়ে শুরু হয় বিশ্লেষণ।

অতিরিক্ত জেলা শাসক শৌভিক চট্টোপাধ্যায় সহ জব পোর্টালের ( Haldia Job Portal) টেকনিক্যাল টিম তড়িঘড়ি গোটা বিষয়ে পরীক্ষা নিরীক্ষার পর নিশ্চিত হন এই সমস্যা আসলে পোর্টালে নয়। কিছু ব্রাউসার বা মোবাইলের সমস্যার জন্য এমনটা হতে পারে। অতিরিক্ত জেলা শাসক পরিসংখ্যান দিয়ে জানান, “গত দু’দিনে বিপুল হারে অনলাইন আবেদন এসেছে পোর্টালের মাধ্যমে”। তাঁদের আরও পরামর্শ, কোনও বিশেষ ব্রাউসারে কুকিস সংক্রান্ত সমস্যা হলে ব্রাউসার হিস্ট্রি ডিলিট করে পুনরায় পেজটি খোলার চেষ্টা করলে সমস্যা মিটে যাবে।

এরই পাশাপাশি অতিরিক্ত জেলা শাসক জানান, “অনলাইন বিজ্ঞপ্তি’র মাধ্যমে যে সমস্ত জায়গায় লোক নিয়োগ হচ্ছে তাঁদের ইন্টারভিউ ও নিয়োগের ফাইনাল তালিকা এই পোর্টালে প্রকাশ করার দিকটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। হলদিয়া শিল্পাঞ্চলে নিয়োগে স্বচ্ছতা বজায় রাখতে জেলা প্রশাসন সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে তৈরি আছে।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments