Saturday, July 20, 2024
HomeHaldia Job VacancyHaldia Job Vacancy : হলদিয়া শিল্পাঞ্চলে কাজের লেটেস্ট আপডেট, একঝাঁক শূন্যপদে...

Haldia Job Vacancy : হলদিয়া শিল্পাঞ্চলে কাজের লেটেস্ট আপডেট, একঝাঁক শূন্যপদে টেকনিক্যাল নন-টেকনিক্যাল কর্মী নিয়োগ !

spot_img
spot_img
- Advertisement -

হলদিয়া : হলদিয়া শিল্পাঞ্চলের একাধিক শিল্পাঞ্চলে বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজে শূন্যপদে নিয়োগ করা হচ্ছে। এই কাজগুলিতে আবেদন করতে পারবেন অফলাইন বা অনলাইনে। নির্দিষ্ট সময় শেষ হওয়ার আগেই অফলাইনে আবেদনপত্র জমা করতে হবে হলদিয়ার (Haldia Job Vacancy) এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অথবা হলদিয়া লেবার কমিশনের দফতরের ড্রপবক্সে। এরজন্য নীচে দেওয়া লিংক থেকে নির্ধারিত অফলাইন ফর্মটি ডাউনলোড করে নিতে হবে। আবেদনের সময় বিজ্ঞপ্তির মেমো নম্বরটি অবশ্যই উল্লেখ করতে হবে। (প্রতিটি কাজের মেমো নম্বর উল্লেখ রইল)।

এছাড়াও অনলাইনেও কাজগুলিতে আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে রেজিষ্ট্রেশানের পাশাপাশি আবেদনের জন্য ওইদিন রাত্রি ১২টা পর্যন্ত সময় পাবেন। যারা (Haldia Job Vacancy) এই কাজগুলিতে আবেদন করতে চান তাঁরা দেরী না করে এখনই নিজেদের আবেদন জমা করে দিন। অনলাইনে আবেদনের জন্য অবশ্যই রেজিষ্ট্রেশান করতে হবে পোর্টালের মাধ্যমে। কিভাবে অনলাইনে আবেদন করতে হবে তার বিস্তারিত গাইডলাইন এই প্রতিবেদনের নীচে দেখে নিন। এবার একঝলকে দেখে নিন কোন কোন কাজে নিয়োগের আবেদন করার সুযোগ রয়েছে-

১। Job Memo No.: ARYAN/PEE, 23-24/02

কাজের নাম – SUPERVISOR, শূন্যপদ – ১৫টি, শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই, টেকনিক্যাল – উল্লেখ নেই, কাজের অভিজ্ঞতা – প্যাকিং ও ব্যাগিং ও লোডিংয়ের কাজে কমপক্ষ্যে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৫৮ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – কমপক্ষ্যে ১১ মাসের চুক্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – LABOUR, শূন্যপদ – ২৩০টি, শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই, টেকনিক্যাল – উল্লেখ নেই, কাজের অভিজ্ঞতা – প্যাকিং ও ব্যাগিং ও লোডিংয়ের কাজে কমপক্ষ্যে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৫৮ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – কমপক্ষ্যে ১১ মাসের চুক্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের সাইট – SHREE RENUKA SUGAR, HALDIA

নিয়োগকারী সংস্থা – Aryan International (যোগাযোগ – Contact Person: Samsuddin Mir, (Co-ordinator), Phone No. 8768665800

এই কাজে আবেদনের শেষ দিন ৫ ফেব্রুয়ারী ২০২৪। অফিশিয়াল নোটিফিকেশান দেখতে Aryan International JOB VACANCYএই লিংকে ক্লিক করুন।

২। Job Reference No. : LN/2024/03

কাজের নাম – GARDENER, শূন্যপদ – ০২টি, শিক্ষাগত যোগ্যতা – ৮ম শ্রেণী উত্তীর্ণ, টেকনিক্যাল – প্রয়োজন নেই, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৫৫ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – কমপক্ষ্যে ১১ মাসের চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের সাইট – LAXMI NARAYAN NURSERY GARDEN

নিয়োগকারী সংস্থা – LAXMI NARAYAN NURSERY GARDEN (যোগাযোগ – SOUMEN SAHOO, Phone No. 9733769359/ 9732549057

এই কাজে আবেদনের শেষ দিন ৫ই ফেব্রুয়ারী ২০২৪। অফিশিয়াল নোটিফিকেশান দেখতে LAXMI NARAYAN NURSERY GARDEN JOB VACANCY  এই লিংকে ক্লিক করুন।

৩। Reference No. : CEC/HAL/2023-2024

কাজের নাম – FITTER, শূন্যপদ – ০৩টি, শিক্ষাগত যোগ্যতা – ১০ম শ্রেণী উত্তীর্ণ, টেকনিক্যাল – এক্সপিরিয়েন্স সার্টিফিকেট, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৯ থেকে ৫৯ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – কমপক্ষ্যে ১ বছরের চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – WELDER, শূন্যপদ – ০৪টি, শিক্ষাগত যোগ্যতা – ১০ম শ্রেণী উত্তীর্ণ, টেকনিক্যাল – এক্সপিরিয়েন্স সার্টিফিকেট, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৯ থেকে ৫৯ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – কমপক্ষ্যে ১ বছরের চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – RIGGER, শূন্যপদ – ০৬টি, শিক্ষাগত যোগ্যতা – ৮ম শ্রেণী উত্তীর্ণ, টেকনিক্যাল – এক্সপিরিয়েন্স সার্টিফিকেট, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৯ থেকে ৫৯ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – কমপক্ষ্যে ১ বছরের চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – KHALASI, শূন্যপদ – ১২টি, শিক্ষাগত যোগ্যতা – ৮ম শ্রেণী উত্তীর্ণ, টেকনিক্যাল – এক্সপিরিয়েন্স সার্টিফিকেট, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৯ থেকে ৫৯ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – কমপক্ষ্যে ১ বছরের চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – HELPER, শূন্যপদ – ১০টি, শিক্ষাগত যোগ্যতা – ৮ম শ্রেণী উত্তীর্ণ, টেকনিক্যাল – এক্সপিরিয়েন্স সার্টিফিকেট, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৯ থেকে ৫৯ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – কমপক্ষ্যে ১ বছরের চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের সাইট – SHREE RENUKA SUGAR, HALDIA

নিয়োগকারী সংস্থা – CHANDAN ENGINEERING CONSTRUCTION (যোগাযোগ – MANTU LAL MAJI (Prop), Phone No. 9679998556 / 9800311440

এই কাজে আবেদনের শেষ দিন ৫ই ফেব্রুয়ারী ২০২৪। অফিশিয়াল নোটিফিকেশান দেখতে – CHANDAN ENGINEERING CONSTRUCTION JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

৪। Job Reference No. : RRC/HR/L/N/TS/0124/02

কাজের নাম – ENGINEER, শূন্যপদ – ০৪টি, শিক্ষাগত যোগ্যতা – BE or Diploma Mechanical Engineering (only), কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ৩৮ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ –চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের সাইট – Tata steel Limited (HMCDivision), Haldia.

নিয়োগকারী সংস্থা – R R CONSTRUCTION (যোগাযোগ – RAJSEKHAR PRADHAN, Phone No. 8373051913

এই কাজে আবেদনের শেষ দিন ৫ই ফেব্রুয়ারী ২০২৪। অফিশিয়াল নোটিফিকেশান দেখতে R R CONSTRUCTION  JOB VACANCY  এই লিংকে ক্লিক করুন।

৫। Job Reference No. : EEIPL/006

কাজের নাম – BOILER OPERATOR (2nd CLASS), শূন্যপদ – ০২টি, শিক্ষাগত যোগ্যতা – উচ্চমাধ্যমিক পাশ, টেকনিক্যাল নলেজ – আইটিআই, ডিপ্লোমা, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৩ থেকে ৬ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ৬০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ –চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – C & I FITTER, শূন্যপদ – ০১টি, শিক্ষাগত যোগ্যতা – উচ্চমাধ্যমিক পাশ, টেকনিক্যাল নলেজ – আইটিআই, ডিপ্লোমা, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৩ থেকে ৬ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ৬০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ –চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – C & I TECHNICIAN, শূন্যপদ – ০২টি, শিক্ষাগত যোগ্যতা – উচ্চমাধ্যমিক পাশ, টেকনিক্যাল নলেজ – আইটিআই, ডিপ্লোমা, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৩ থেকে ৬ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ৬০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ –চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – SR. ELECTRICIAN, শূন্যপদ – ০১টি, শিক্ষাগত যোগ্যতা – উচ্চমাধ্যমিক পাশ, টেকনিক্যাল নলেজ – আইটিআই, ডিপ্লোমা, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৩ থেকে ৬ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ৬০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ –চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের নাম – JR. ELECTRICIAN, শূন্যপদ – ০১টি, শিক্ষাগত যোগ্যতা – উচ্চমাধ্যমিক পাশ, টেকনিক্যাল নলেজ – আইটিআই, কাজের অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৩ থেকে ৬ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ৬০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ –চুক্তি ভিত্তিতে এই কাজে নিয়োগ করা হবে।

কাজের সাইট – HIRANMAYE ENERGY LTD HALDIA.

নিয়োগকারী সংস্থা – ENCOTEC (যোগাযোগ – RAGHUBAR DAS, Phone No. 9009047316

এই কাজে আবেদনের শেষ দিন ৫ই ফেব্রুয়ারী ২০২৪। অফিশিয়াল নোটিফিকেশান দেখতে ENCOTEC JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

কিভাবে আবেদন করবেন

অনলাইনে আবেদন করতে হলে প্রথমে রেজিষ্ট্রেশান করবেন। রেজিষ্ট্রেশান করতে হলে JOB SEEKER REGISTRATION LINK ক্লিক করুন। অথবা সরকারী জব পোর্টালে ক্লিক করুন এবং Jobseeker> Register- ক্লিক করুন। বাটনে ক্লিক করুন। তারপর প্রোফাইল আপডেট করবেন এবং তারপরেই অনলাইনে আবেদনের দরজা খুলে যাবে।

যারা আগে থেকে রেজিষ্ট্রেশান করে রেখেছেন তাঁরা নীচে দেওয়া লিংকে ক্লিক করে প্রথমে লগইন করুন।

এরপর বামদিকের Vacanc> Apply List অপশনে ক্লিক করুন। এরপর ওপরে থাকা Job Reference No. টি কপি করে Serch করুন। এবার ডানদিকের Apply বাটনে ক্লিক করে অনলাইনে আবেদন জমা করে দিন।

অফলাইনে আবেদন করতে হবে নির্দিষ্ট ড্রপবক্সে। তারজন্য নীচে দেওয়া লিংক থেকে ফর্মটি ডাউনলোড করে নিন।

Statutory Warning – নিউজবাংলা.কম একটি সংবাদ সংস্থা। আমরা কেবলমাত্র চাকরী সংক্রান্ত সংবাদ প্রকাশ করি। এই সংস্থা কোনওভাবেই কোনও চাকরীপ্রার্থীকে কাজের প্রতিশ্রুতি প্রদান করে না। অর্থের বিনিময়ে কোনও প্রকারে ইন্টারভিউতে বসিয়ে দেওয়া বা চাকরী পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় না। কোনও ধরণের রেজিষ্ট্রেশান ফি, ফেরৎযোগ্য টাকাও দাবী করে না। কোনও ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান যদি চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ দাবী করে তাহলে নির্দিষ্ট প্রশাসনিক বিভাগের কাছে অভিযোগ জানান। এমন কোনও প্রতারণার ফাঁদে পা দেবেন না।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments