Tuesday, June 18, 2024
Homeদক্ষিণবঙ্গHaldia : হলদিয়ায় সাত সকালে দ্রুত গতির ট্রেলার কেড়ে নিল দুই নিরীহ...

Haldia : হলদিয়ায় সাত সকালে দ্রুত গতির ট্রেলার কেড়ে নিল দুই নিরীহ মানুষের প্রাণ, আহত আরও ২ !

spot_img
spot_img
- Advertisement -

হলদিয়া : মঙ্গলবার সাত সকালে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন একাধিক মানুষ। ঘটনাস্থল হলদিয়ার গিরিশ মোড় লাগোয়া এলাকায়। প্রাথমিক ভাবে খবর, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকজনে পিষে দিয়ে চলে যায়। এর জেরে ঘটনাস্থলে এক মহিলা ও এক সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকা জুড়ে (Haldia)।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছে পুলিশ। তবে ঘাতক ট্রাকটির এখনও কোনও সন্ধান পাওয়া যায়নি। এই ঘটনায় গুরুতর জখম অবস্থায় এক মহিলা ও এক ব্যক্তিকে উদ্ধার করে হলদিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাঁদের পরে তমলুক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতরা হলেন বাসুলিয়ার বাসিন্দা শেখ হোসেন আলী (৪২) এবং ভাগ্যবন্তপুরের বাসিন্দা নীলিমা কালসা (৫৫)। স্থানীয় সূত্রে খবর, মৃতরা সকলেই সব্জি ব্যবসায়ী।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, এদিন সকাল ৭টা নাগাদ গিরিশ মোড়ের কাছে একটি দশ চাকার ট্রেলার প্রচন্ড গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একাধিক মানুষকে ধাক্কা মেরে পালিয়ে যায়। সেই সময় রাস্তায় প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বেশ কয়েকজন মানুষ। সেই সঙ্গে শিল্পাঞ্চলের কাজে যোগ দিতেও শ্রমিকরা যাচ্ছিলেন। সেই সময় প্রচন্ড গতিতে থাকা ট্রেলারটি চলে আসে। ব্যস্ত মোড় হওয়ার পরেও ট্রেলারটি গতি না কমিয়েই চলতে থাকে। এর জেরেই ট্রেলারের তলায় একাধিক ব্যক্তি চলে আসে। তবে ট্রেলারটি তাঁদের ধাক্কা মেরেই ঘটনাস্থল থেকে চম্পট দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনার পরেই রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকে এক সাইকেল আরোহী ও এক মহিলার মৃত দেহ। গুরুতর জখম হন আরও দু’জন। স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়েই এলাকায় ছুটে আসে। তাঁরা মৃত দেহ আটকে বিক্ষোভ দেখাতে শুরু করেছে। এর জেরে সকালেই হলদিয়া মেছেদা রাজ্য সড়কে যান চলাচল ব্যাহত হয়। খবর পেয়ে দুর্গাচক থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহগুলিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠানোর উদ্যোগ নিয়েছে।

তবে ঘাতক ট্রাকটিকে পাকড়াও করার দাবীতে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন। স্থানীয়দের দাবী, এই এলাকাগুলিতে সকালে নজরদারী সেভাবে না থাকায় সকালের দিকে শিল্পাঞ্চলের গাড়িগুলি প্রচন্ড গতিতে ছুটে চলে। এই সময় শ্রমিক থেকে সাধারণ মানুষ পথে বেরিয়ে দুর্ঘটনার কবলে পড়ছেন। গোটা ঘটনায় প্রশাসনকে আরও তৎপর হওয়ার আবেদন জানিয়েছেন স্থানীয়রা।

হলদিয়ার মহকুমা পুলিশ আধিকারীক রাহুল পান্ডে জানান, “আজ সকালে দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে এক মহিলা ও এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জেনেছি। বাকী ২ আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সঙ্গে ঘাতক গাড়িটির সন্ধানে সমস্ত থানাগুলিকে খবর পাঠানো হয়েছে। মৃতদেহগুলিকে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি তাঁদের পরিজনদের খবর দেওয়ার চেষ্টা চলছে” বলেও জানিয়েছেন তিনি।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments