Tuesday, May 21, 2024
HomeLoksabha Election 2024Loksabha Election 2024 : মমতার জনসভার পাল্টা মহিষাদলে মেগা রোড শো শুভেন্দুর,...

Loksabha Election 2024 : মমতার জনসভার পাল্টা মহিষাদলে মেগা রোড শো শুভেন্দুর, বুঝিয়ে দিলেন জেতার জন্য বিজেপি মরিয়া !

- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : বৃহস্পতিবার মহিষাদলে জনসভা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারই পাল্টা হিসেবে শনিবার সেই মহিষাদলেই মেগা রোড শোয়ে পা মেলালেন শুভেন্দু। হাজার হাজার সমর্থকের ভীড়ে দাঁড়িয়ে শুভেন্দু বুঝিয়ে দিলেন, তমলুক কেন্দ্রে এবার একটুও জমি ছাড়ছে না বিজেপি। এদিন স্বভাব সিদ্ধ ভাবেই মিছিল থেকে রাজ্যের তৃণমূল সরকারকে তির্যক মন্তব্যে বিদ্ধ করেছেন বিরোধী দলনেতা। জানিয়ে দিলেন, তৃণমূলকে রাজ্য থেকে হঠিয়েই দম নেবেন তিনি। (মেগা রোড শো’ থেকে কি বার্তা দিলেন শুভেন্দু জানতে পেজটি স্ক্রল করুন)

এদিন হাজার হাজার দলীয় সমর্থকদের ঘেরাটোপে শুভেন্দুর প্রথম মেগা রোড শো শুরু হয় মহিষাদলের তেরপেখ্যা মোড় থেকে। ঢাক, বাদ্যি, খোল-করতাল, গেরুয়া-সবুজ বেলুনের সমারোহ শুভেন্দুর মিছিল ঘুরল মহিষাদল শহর জুড়ে। মাঝে শহীদ বেদীতে মালা দেওয়ার পর অভিজিৎ গাঙ্গুলিকে সঙ্গে নিয়ে শুভেন্দু গেলেন তমলুকের কাকটিয়া বাজারে। সেখানেও নজরকাড়া রোড শো করে শুভেন্দু বুঝিয়ে দিলেন, তিনি জয়ের লক্ষ্য নিয়েই এগোচ্ছেন।



রাজ্যের বিরোধী দলনেতা হিসেবে গোটা রাজ্য জুড়ে দলের নেতৃত্ব রয়েছে শুভেন্দুর কাঁধে। তবে পূর্ব মেদিনীপুর জেলায় তাঁর লড়াই রীতিমতো নজর কাড়া। হাতের তালুর মতো চেনা এই জেলায় শুভেন্দুর লড়াইটা এবার আত্মসম্মানের। ঘরের মাঠে দুই লোকসভা কেন্দ্র তমলুক ও কাঁথি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেওয়ার শপথ নিয়েছেন তিনি। এই কারনেই লড়াইয়ে কোনও রকম ফাঁক ফোকর রাখতে রাজি নয় শুভেন্দু। তিনি প্রতিনিয়ত (Loksabha Election 2024) নিয়ম করে ঘাম ঝরাচ্ছেন পূর্ব মেদিনীপুরের জন্য। (মেগা রোড শো’ থেকে কি বার্তা দিলেন শুভেন্দু জানতে পেজটি স্ক্রল করুন)

একদিকে তমলুকে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি আর অন্যদিকে কাঁথিতে নিজের ছোট ভাই সৌমেন্দু। তারকা প্রচারক হিসেবে দুই প্রার্থীর জন্য শুভেন্দুর লড়াই রীতিমতো নজর কেড়েছে রাজনৈতিক মহলের। শনিবার তমলুক কেন্দ্রের জন্য মহিষাদল ও তমলুকের কাঁকটিয়ায় দুটি বড়সড় রোড শো’র নেতৃত্ব দিলেন শুভেন্দু। আর রবিবার সকালে নন্দকুমারে অভিজিৎ গাঙ্গুলির সমর্থনে সভা আবার বিকেলে ভাই দিব্যেন্দুর সমর্থনে ভগবানপুরের চিনাদাঁড়িতে জনসভা রয়েছে তাঁর।


এদিন স্বভাব সিদ্ধ ভাবেই মিছিল থেকে রাজ্য সরকার ও তৃণমূল নেতা নেত্রীদের বিরুদ্ধে বিষোদ্গার করেন শুভেন্দু। সন্দেশখালিতে বিপুল পরিমানে বোমা বন্দুক উদ্ধার প্রসঙ্গে শুভেন্দুর উক্তি, “সন্দেশখালিতে সিবিআই গিয়েছিল বলেই এত গুলি বোমা উদ্ধার হয়েছে। অন্যান্য নেতা নেত্রীদের বাড়িতে অভিযান হলে সেখানেও এভাবেই অস্ত্রশস্ত্র উদ্ধার হবে। গোটা রাজ্য জুড়ে বোমা বন্দুকের কারখানা বানিয়ে দিয়েছে তৃণমূল। এদের দ্রুত রাজ্য থেকে উৎখাৎ করতে হবে” বলে আওয়াজ তুলেছেন শুভেন্দু।

মহিষাদলে মেগা রোড শো থেকে কি বার্তা দিলেন শুভেন্দু :

তাঁর দাবী, “পুলিশ নিজের কাজ সঠিক ভাবে করতে পারছে না। তারই ফলশ্রুতি সন্দেশখালিতে সিবিআই, ইডি’র পর এনএসজিকে দেখতে পাওয়া গেছে। এরপর শুধুমাত্র সেনা বাহিনীকে দেখার বাকী আছে” বলে মন্তব্য করেন শুভেন্দু। তাঁর অভিযোগ, “ময়নার বাকচায় একটা ছোট ছেলেকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসা থেকেই মানুষ খুন করে বেড়াচ্ছে তৃণমূল”। দিঘায় জঙ্গী উদ্ধারের মতো ঘটনাকে হাতিয়ার করে শুভেন্দুর দাবী, “এই রাজ্য জঙ্গীদের মুক্তাঞ্চল হয়ে উঠেছে। এদেরর দ্রুত জেলে ভরার সময় এসে গেছে”।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments