Tuesday, June 18, 2024
HomeKajer KhaborGoogle Jobs : নয়া প্রার্থীর স্বপ্ন গড়তে বসে দাঁড়ি পড়ল তাঁর নিজের...

Google Jobs : নয়া প্রার্থীর স্বপ্ন গড়তে বসে দাঁড়ি পড়ল তাঁর নিজের ‘স্বপ্নে’, গুগলের প্রাক্তন কর্মীর পোস্টে ঝড় নেটমাধ্যমে !

spot_img
spot_img
- Advertisement -

নিউজবাংলা : নতুন সদস্যকে সংস্থায় স্বাগত জানানোর তোড়জোড় করছিলেন তিনি। চলছিল অনলাইন সাক্ষাৎকার পর্ব। মাঝপথে আচমকাই বন্ধ হয়ে গেল তাঁর কম্পিউটরের সিস্টেমটি। প্রথমে খানিকটা তথমত খেয়ে গেলেও ড্যান লানিগান রায়ান খানিক পরে বুঝতে পারেন, নয়া প্রার্থীর স্বপ্ন গড়তে বসে দাঁড়ি পড়ল তাঁর নিজের ‘স্বপ্নে’ই।

স্বপ্নভঙ্গের (Google Jobs) সেই মুহূর্তের কথা লিখতে গিয়ে সোশ্যাল মিডিয়া সাইট ‘লিঙ্কডইন’-এ স্বপ্নপূরণ হওয়ার মুহূর্তের কথাই আগে ভাগ করে নিয়েছেন প্রযুক্তি সংস্থা গুগল থেকে সদ্য ছাঁটাই হওয়া ড্যান। সম্প্রতি সংস্থার যে ১২ হাজার কর্মী কর্মহীন হয়ে পড়েছেন তাঁদের মধ্যে অন্যতম ড্যান। পোস্টে ড্যান লিখেছেন, ‘বছর খানেক আগে স্বপ্নের সংস্থায় স্বপ্নের চাকরিটি পাওয়ার ফোনটি পেয়ে আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলাম।’

তবে মাত্র ১৬ মাসের মাথায় এল স্বপ্নভঙ্গের মুহূর্ত। কিন্তু সেই ধাক্কাটি যে এতটা আচমকা আসবে তা ভাবেননি ড্যান। তিনি লিখেছেন, ‘ভাবতে পারিনি হঠাৎ এ ভাবে সব কিছুতে ইতি পড়বে। একটি ‘কলের’ মাঝেই আচমকা সিস্টেম থেকে আমাকে ব্লক করে দেওয়া হল।’

ড্যান জানান, এই ঘটনার ১৫-২০ মিনিট বাদে খবরে তিনি দেখেন যে ১২ হাজার কর্মীকে ছাঁটাই করার কথা ঘোষণা করেছে গুগল। ড্যানের এই পোস্টে ঝড় উঠেছে নেটমাধ্যমে। চর্চা শুরু হয়েছে এ ভাবে আচমকা কর্মহীন হয়ে পড়ার অভিঘাত সম্পর্কে।

–বর্তমান পত্রিকা

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments