Monday, May 27, 2024
HomeNEWZBANGLASisir Adhikary : খেজুরিতে আক্রান্ত শিশির অধিকারী, মাথায় চোট নিয়ে হাসপাতালে গেলেন...

Sisir Adhikary : খেজুরিতে আক্রান্ত শিশির অধিকারী, মাথায় চোট নিয়ে হাসপাতালে গেলেন কাঁথির সাংসদ !

spot_imgspot_img
- Advertisement -

খেজুরি : খেজুরি ২ ব্লকের স্থায়ী সমিতির নির্বাচন কেন্দ্র থেকে কাঁথিতে বাড়ি ফেরার পথে আক্রান্ত হলেন শিশির অধিকারী (Sisir Adhikary)। মঙ্গলবার খেজুরির তেঁতুলতলায় তাঁর কনভয় লক্ষ্য করে ইট পাটকেল ছোড়া হয় বলে অভিযোগ। সেই সময় আচমকা গাড়ি সজোরে ব্রেক কষলে মাথায় আঘাত পান বর্ষীয়ান সাংসদ। তাঁকে কাঁথিতে একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

কাঁথির সাংসদ তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী আজ খেজুরি ২ ব্লকের স্থায়ী সমিতি গঠনের নির্বাচনে যোগ দিতে এসেছিলেন বেলা ১২টা নাগাদ। সে সময় ব্লক অফিসে দেদার বোমাবাজি চলে। ভেস্তে যায় স্থায়ী সমিতির নির্বাচন। এরপর বেলা ৪টে নাগাদ তাঁর কনভয় খেজুরি থেকে কাঁথি অভিমুখে ফিরছিল।

স্থানীয় সূত্রে খবর, খেজুরির তেঁতুলতলায় শিশিরের গাড়ি দেখার পর আচমকা শ্লোগান তোলেন কয়েক জন। অভিযোগ, ওই ভিড় থেকে কয়েক জন ইট ছোড়েন সাংসদের গাড়িতে। তার ফলে কাচ ভাঙে গাড়ির। আহত হন কাঁথির সাংসদ।

এর পর শিশিরকে কাঁথির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। শিশিরের ছেলে তথা তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকার পুরো ঘটনাকে ‘দুর্ভাগ্যজনক’ বলে মন্তব্য করেছেন। তাঁর কথায়, ‘‘হামলা হয়েছে শুনলাম। বাবার গাড়ির কাচ ভেঙে দিয়েছে। ওই সময় গাড়ি ব্রেক কষে। সেই ঝাঁকুনিতে বাবার চোট লাগে মাথায়।’’ তিনি আরও জানান, এই খবর পেয়ে পুলিশে অভিযোগ জানিয়েছেন।

ইতিমধ্যে এই ঘটনায় রাজনৈতিক চাপানউতর সৃষ্টি হয়েছে। বিজেপির বক্তব্য, ‘‘শিশিরবাবু এখন রাজনৈতিক ভাবে নিরপেক্ষ। তাঁর গাড়িতে হামলার ঘটনা দুর্ভাগ্যজনক।’’ গেরুয়া শিবির এই হামলার দায় তৃণমূলের উপরে চাপিয়েছে। অন্য দিকে, তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

খেজুরির তৃণমূল নেতা শ্যামল মিশ্রের দাবী, “শিশির অধিকারী আজ খেজুরিতে আসার পরেই উত্তেজনা ছড়িয়েছে। সাধারণ মানুষের ক্ষোভ রয়েছে ওনার ওপর। শিশিরবাবু কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে থাকেন। ওনার সুরক্ষার বিষয়ে কেন্দ্রীয় বাহিনীর দেখা উচিত। তবে তৃণমূলের কেউ এই হামলায় জড়িত নয়” বলেই দাবী জানিয়েছেন তিনি।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments