Tuesday, May 21, 2024
HomeRecentদুর্নীতি মামলার তদন্তে কাঁথি থানায় সৌমেন্দু অধিকারী !

দুর্নীতি মামলার তদন্তে কাঁথি থানায় সৌমেন্দু অধিকারী !

- Advertisement -

কাঁথি, পূর্ব মেদিনীপুর : কাঁথি পুরসভা এলাকায় একাধিক অনিয়মের অভিযোগ ওঠে প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে। অবশেষে এমনই এক দুর্নীতির মামলার তদন্তে  শুক্রবার সকাল ১০টা নাগাদ কাঁথি থানায় হাজির হয়েছেন সৌমেন্দু, এমনটাই খবর পুলিশ সূত্রে। নিজের দেহরক্ষী কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে নিয়ে থানায় হাজির হয়েছেন তিনি। এরপর দীর্ঘ সময় তিনি থানাতেই রয়েছেন বলে খবর। পুলিশ সূত্রে জানা গেছে, গ্রিন সিটি মামলার তদন্তে আজ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। 

কাঁথি থানায় ঢোকার সময় সৌমেন্দু অধিকারী

প্রসঙ্গতঃ সৌমেন্দু অধিকারী কাঁথি পুরসভার চেয়ারম্যান পদ থেকে সরে যাওয়ার পর থেকেই তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ দায়ের হতে থাকে কাঁথি থানায়। যার মধ্যে রয়েছে শ্মশানের জমিতে স্টল তৈরি, ত্রিপল চুরির মামলা, কলেজের নির্মাণে দুর্নীতি, গ্রিন সিটি দুর্নীতি সহ একাধিক অভিযোগ দায়ের হয়। তবে উচ্চ আদালতের রক্ষাকবচ থাকায় এতদিন সৌমেন্দুকে গ্রেফতার বা জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নাগালে পায়নি বলে দাবী।

এরই মাঝে আবারও কাঁথি থানার পুলিশ সৌমেন্দুকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালে সেই সমনের বিরুদ্ধে গত ২৯ সেপ্টেম্বর কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন কাঁথির প্রাক্তন পুরপ্রধান। সূত্রের খবর, আদালত তাঁকে গ্রেফতার করা যাবে না বলে নির্দেশ দিলেও বিজয়া দশমীর পর তদন্তে সহযোগিতা করার নির্দেশ দেয়। এরপরেই শুক্রবার কাঁথি থানায় হাজির হয়েছেন সৌমেন্দু।

প্রসঙ্গতঃ দীর্ঘ এক দশক ধরে তৃনমূল পরিচালিত কাঁথি পুরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব সামলেছেন সৌমেন্দু অধিকারী। পরবর্তী কালে তিনি পুরসভার প্রশাসক হিসেবেও কাজ করেছেন। তবে গত বিধানসভা ভোটের আগেই শুভেন্দু অধিকারী তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর ছোটভাই সৌমেন্দুকে পুরসভার প্রশাসক পদ থেকে অপসারণ করা হয়। পরবর্তীকালে তিনি বিজেপিতে যোগ দেন।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments