Tuesday, May 21, 2024
HomeKolkataSuvendu Adhikari : শুভেন্দুর নামে মামলার পাহাড়, ‘শীঘ্রই পুস্তিকা আকারে প্রকাশ করব’...

Suvendu Adhikari : শুভেন্দুর নামে মামলার পাহাড়, ‘শীঘ্রই পুস্তিকা আকারে প্রকাশ করব’ জানালেন বিরোধী দলনেতা !

- Advertisement -

নন্দীগ্রাম : বিধানসভা নির্বাচনের পর থেকে রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে রাজ্য জুড়ে ভুরি ভুরি মিথ্যে মামলা কয়া হয়েছে বলে অভিযোগ জানালেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রবিবার নন্দীগ্রামে আমদাবাদে প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে যোগ দিয়ে এমনটাই অভিযোগ তুলেছেন শুভেন্দু। তিনি জানান, “আমার বিরুদ্ধে যত মামলা হয়েছে সেগুলিকে পুস্তিকা আকারে প্রকাশ করব মঙ্গলবার”।

শুভেন্দুর অভিযোগ, “রাজ্যে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর ২০২১ সালের ৫মে থেকে আমার বিরুদ্ধে বহু মিথ্যা মামলা দায়ের করা হয়েছে”। তিনি জানান, “আমার নামে মামলা করে, আমার ঘনিষ্ঠদের নামে মামলা করে, সবাই বাড়িতে ঘুমিয়ে ছিল, নিজেরা কাপড় পুড়িয়ে আমার ছেলেদের বিরুদ্ধে মামলা করল। আমার নির্বাচনী এজেন্ট মেঘনাদ পালের বিরুদ্ধে মামলা হল। কারণ তাঁরা বহুদলীয় গণতন্ত্রে তাঁরা বিজেপিতে আছেন, নরেন্দ্র মোদীর সঙ্গে আছেন, আমাকে জিতিয়েছেন এটাই তাঁদের অপরাধ”।

শুভেন্দুর মন্তব্য, “শুনছি ৫ তারিখে নাকি রাজ্যের মুখ্যমন্ত্রী দিল্লী যাবেন। উনি পৌঁছানর আগে রাষ্ট্রপতি, উপ রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী সবার জানা দরকার মমতা বন্দ্যোপাধ্যায় নর্থ কোরিয়ার শাসকের মতো এখানে কিভাবে শাসন চালাচ্ছে”।  শুভেন্দুর দাবী, আসনে যন্ত্রণার নাম ১৯৫৬ (এই পরিমান ভোটেই নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়েছিলেন শুভেন্দু)। ওঁরা এই কারনেই আমার নামে কুৎসা করেন”।

তাঁর মতে, “যেখানে মুখ্যমন্ত্রী নিজে নেতাজী ইনডোরে প্রকাশ্যে বলছেন বিরোধী দলনেতা কেন্দ্রকে চিঠি পাঠিয়ে পাঠিয়ে টাকা আটকে দিচ্ছেন। তার নাম মুখে নিতে রুচিতে  আটকায়। সেই মুখ্যমন্ত্রী আবার বিধানসভায় দাঁড়িয়ে বলছেন আমি যাকে স্নেহ করতাম, পাস্ট টেনসে। এখন তিনি স্নেহ করেন না ঘৃণা করেন আপত্তি নেই। আমাকে যত আক্রমণ করবে তত শুভেন্দু অধিকারী এদের চুরি, লুট, এক নায়কতন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে যাবে”।

শুভেন্দুর মন্তব্য, “আমি আগামী মঙ্গলবার একটি পুস্তক আকারে মিথ্যা মামলার বিস্তারিত তথ্য সহ তালিকা প্রকাশ করব ইংরেজি, হিন্দী, বাংলা সহ একাধিক ভাষায়। সেই পুস্তক আগামী বুধবার গোটা দেশের সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রী, রাষ্ট্রপতিকে পাঠাব। অন্যান্য রাজ্যেরও জানা উচিত বাংলায় শাসকের এই আগ্রাসনের বিষয়টি। বাংলার লোক দেখুন মমতাকে কখনও সুভাষের সঙ্গে, কখনও সারদা মায়ের সঙ্গে, কখনও রানি রাসমনির সঙ্গে তুলনা করে। একটা অংশের মানুষ তো ভোট দিয়েছেন, তাঁরাও দেখুন”।

কারামন্ত্রী অখিল গিরি পাল্টা বলেন, “ওনার বিরুদ্ধে যা মামলা হয়েছে পুলিশ তার তদন্ত করছে। উনি কিন্তু মামলার জন্য জেলে জাননি। মামলা মিথ্যে না সত্যি তা পুলিশ তদন্ত করে দেখছে। তাই উনি গা জোয়ারি করে যতই বলুন মিথ্যে মামলা হয়েছে তা ঠিক নয়”। পাল্টা অখিলের দাবী, “আমাদের লোকেদের বিরুদ্ধে ভোট পরবর্তী মিথ্যে মামলা দিয়ে বহু লোককে জেলে পাঠিয়েছে।

নন্দীগ্রামে একঝাঁক নেতা কর্মী হলদিয়ার জেলে বন্দী। খেজুরিতে মিথ্যে মামলা দিয়ে একাধিক মানুষকে জেলে পাঠিয়েছে। আর সব ক্ষেত্রে কেন্দ্রীয় এজেন্সী সিবিআই, এনআইএকে কাজে লাগিয়েছে। এমন মামলা করেছে সুপ্রিম কোর্টে গিয়েও জামিন পাচ্ছেন না আমাদের লোকেরা”। অখিলের দাবী, “শুভেন্দু অধিকারী যদি গ্রেফতার হননি, জেলেও যাননি। ওনাকে কেউ মিথ্যে মামলায় ফাঁসাননি “বলেই দাবী করেছেন অখিল।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments