Wednesday, April 17, 2024
Homeদক্ষিণবঙ্গTamluk : তমলুকের নিমতৌড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনা, বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রতিবন্ধী শিল্পীর...

Tamluk : তমলুকের নিমতৌড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনা, বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রতিবন্ধী শিল্পীর মৃত্যু, জাতীয় পুরষ্কার প্রাপ্ত আরও এক শিল্পী জখম

spot_imgspot_img
spot_imgspot_img

তমলুক : বৃহস্পতিবার ভোরের দিকে একটি বেপরোয়া বালি বোঝাই ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেনে এক প্রতিবন্ধী শিল্পী। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুক (Tamluk) থানা এলাকায় ১১৬ নং জাতীয় সড়কের নিমতৌড়িতে। মৃত যুবকের নাম দীনেশ মাহাতো (২৭)। তিনি পশ্চিম মেদিনীপুরের শালবনীর বাসিন্দা। এছাড়াও এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত আর এক প্রতিবন্ধী শিল্পী দঃ২৪ পরগনার সন্দেশখালির বাসিন্দা প্রশান্ত বর (৫০)। তিনি এই মুহূর্তে তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, এদিন ভোরের দিকে ভগবানপুর এলাকায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে নিমতৌড়িতে ফিরেছিল দুই শিল্প। বাস থেকে নেমে তাঁরা রাস্তার পাশ থেকে হেঁটে যাওয়ার সময় মেছেদা থেকে নন্দকুমারগামী একটি দ্রুতগতির বালি বোঝাই ট্রাক প্রচন্ড গতিতে এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আর একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে। এর জেরে দাঁড়িয়ে থাকা ট্রাকটি হুড়মুড়িয়ে দুই শিল্পীকে ধাক্কা মেরে রাস্তার পাশে গড়িয়ে যায়।

কি ঘটেছিল দেখুন ভিডিওটি-

এই ঘটনার জেরে ট্রাকের তলায় চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় দীনেশ মাহাতোর। আর জখম হন প্রশান্ত বর। এই ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী অর্ধেন্দু সিং জানান, “আচমকাই প্রচন্ড শব্দ পেয়ে ছুটে দোকানের বাইরে এসে দেখলাম একটি বালির গাড়ি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা মেরেছে। সেখানেই রক্তাক্ত হয়ে দু’জন পড়ে ছিল। পরে পুলিশ এসে গাড়িগুলোকে সরিয়ে নিয়ে যায়।

তমলুক নিমতৌড়ি উন্নয়ন সমিতির সম্পাদক যোগেশ সামন্ত জানান, “প্রতিবন্ধীদের স্বনির্ভরতার লক্ষ্যে আমাদের সংস্থার একটি কালচার‍্যাল টিম আছে। সেই টিমের সদস্য দীনেশ মাহাতো, প্রশান্ত বর। গতকাল ভগবানপুরে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তাঁরা। রাতে সেখান থেকেই ফিরে নিমতৌড়িতে নেমে বাড়ি ফেরার তোড়জোড় করছিল। সেই সময় একটি বালি বোঝাই ট্রাকের ধাক্কায় দীনেশের মৃত্যু হয়েছে। অন্যজন আপাতত বিপদমুক্ত বলে জেনেছি”।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments