Tuesday, May 21, 2024
HomeRecentমহিষাদলে বাড়ির মধ্যে উদ্ধার প্রৌঢ়ার রক্তাক্ত নগ্ন দেহ, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা...

মহিষাদলে বাড়ির মধ্যে উদ্ধার প্রৌঢ়ার রক্তাক্ত নগ্ন দেহ, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা !

- Advertisement -

মহিষাদল : এক মহিলার রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানা এলাকায়। মৃত মহিলার নাম গৌরি দাস অধিকারী (৬০)। রবিবার বেলার দিকে গড়কমলপুরে বাড়ি থেকে মহিলার দেহ উদ্ধার হয়েছে। কিন্তু কিভাবে মহিলার মৃত্যু হল তা নিয়ে ব্যাপক ধোঁয়াশা তৈরী হয়েছে।
খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদতের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠাচ্ছে। পুলিশ সূত্রে জানা গেছে, মহিলার মৃত্যুর ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে কি ভবে এই ঘটনা তা জানতে মৃতের দুই মেয়েকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বেলা প্রায় দশটা নাগাদ মহিলাকে রক্তাক্ত অবস্থায় বাড়িতে পড়ে থাকতে দেখে স্থানীয় এক মহিলা। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন ঘটনাস্থলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাড়ির মধ্যে মহিলার নগ্ন দেহ পড়ে ছিল। দরজা ছিল ভেজানো অবস্থায়। বিছানা ও মেঝেতে ছিল রক্তের ছিটে। মহিলার দাঁত ভাঙা রয়েছে বলেও জানাচ্ছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানিয়েছেন, মৃত মহিলা দীর্ঘদিন যাবৎ মহিলা একাকী বসবাস করতেন। তাঁর দুই মেয়েই বিয়ে হয়ে অন্যত্র থাকে। আজ বেলার দিকেও প্রৌঢ়ার সঙ্গে স্থানীয় এক মহিলার কথা হয়েছে বলে স্থানীয়দের দাবী। তবে বেলার দিকেই মহিলার মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের দাবী। কিন্তু এমন একজন মহিলার সঙ্গে কার শত্রুতা থাকতে পারে তা নিয়ে অন্ধকারে এলাকাবাসীরা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments