Saturday, July 20, 2024
Homeদক্ষিণবঙ্গআজ পূর্ব মেদিনীপুরে ২০ হাজার অ্যাকাউন্টে ঢুকবে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা !

আজ পূর্ব মেদিনীপুরে ২০ হাজার অ্যাকাউন্টে ঢুকবে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা !

spot_img
spot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : আজ, বুধবার বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের মঞ্চ থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে দ্বিতীয় পর্যায়ের উপভোক্তাদের অ্যাকাউন্টে টাকা দেওয়ার শুভ সূচনা করবেন। পূর্ব মেদিনীপুর জেলার ২০হাজার উপভোক্তার অ্যাকাউন্টে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে টাকা ঢুকবে৷ এই উপলক্ষ্যে আজ দীঘায় জেলা প্রশাসনের পক্ষ থেকে এই উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজিত হচ্ছে। এই অনুষ্ঠানস্থল থেকে ১৫০০জনকে লক্ষ্মীর ভাণ্ডারের চেক তুলে দেওয়া হবে। মঙ্গলবার লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের নোডাল অফিসার মাঘব ইলমি দীঘার ওই অনুষ্ঠানস্থল ভিজিট করেন৷

জেলাশাসক পূর্ণেন্দু মাজি বলেন, বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় বাণিজ্য সম্মেলনের মঞ্চ থেকে ২০হাজার উপভোক্তার অ্যাকাউন্টে লক্ষ্মীর ভাণ্ডারের দ্বিতীয় পর্যায়ের টাকা দেওয়ার শুভ সূচনা করবেন। দীঘায় জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি অনুষ্ঠান হবে। সেখানে ১৫০০জনের হাতে চেক তুলে দেওয়া হবে। দ্বিতীয় পর্যায়ে ১লক্ষ ৩৬৩৩জন আবেদনকারী আছেন। প্রত্যেকের আবেদন অনুমোদন, হয়ে গিয়েছে। তাঁদের সকলের অ্যাকাউন্টে টাকা ঢুকবে। জেলায় লক্ষ্মীর ভাণ্ডারের উপভোক্তা সংখ্যা বেড়ে হবে ১১লক্ষ ৩২হাজার।

দ্বিতীয় পর্যায়ে লক্ষ্মীর ভাণ্ডারে মোট ১ লক্ষ ৩৬৩৩টি আবেদনের মধ্যে ১৪৫১টি আবেদন বাতিল হয়েছে। তারমধ্যে রামনগর-২ ব্লকে সবচেয়ে বেশি ২০১টি আবেদন, পাঁশকুড়ায় ব্লকে১৬৫টি আবেদন বাতিল হয়েছে। জানা গিয়েছে, স্কুল শিক্ষিকা থেকে স্বাস্থ্যদপ্তরের কর্মীদের কেউ কেউ লক্ষ্মীর ভাণ্ডারের জন্য আবেদন করেছেন। আবার, লক্ষ্মীর ভাণ্ডারের মাসিক ভাতা পাওয়া বেশ কয়েকজন অন্য ব্যাঙ্কে অ্যাকাউন্ট খুলে দ্বিতীয়বার আবেদন করেছেন। সেইসব আবেদন বাতিল হয়ে গিয়েছে।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments