Monday, June 24, 2024
Homeদক্ষিণবঙ্গআরামবাগে তৃণমূল প্রার্থীর ওপর লাঠি-বাঁশ নিয়ে হামলা, বন্দুক উঁচিয়ে দেহরক্ষী, রিপোর্ট...

আরামবাগে তৃণমূল প্রার্থীর ওপর লাঠি-বাঁশ নিয়ে হামলা, বন্দুক উঁচিয়ে দেহরক্ষী, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের !

spot_img
spot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : বেলা যত বাড়ছে ততই উত্তেজনায় কাঁপছে একাধিক এলাকা। কোনও পক্ষই একে অপরকে জায়গা ছাড়তে নারাজ। সকাল থেকে একের পর এক যেমন বিজেপির ওপর হামলার অভিযোগ আসছিল এবার উলট পুরান দেখা গেল হুগলির আরামবাগের আরান্ডি এলাকায়।

ওই এলাকার তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল পারুলের একটি বুথে গেলে লাঠি বাঁশ নিয়ে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে এলাকার বিজেপি সমর্থকরা। প্রাণ বাঁচাতে তৃণমূল প্রার্থীকে নিয়ে ফাঁকা ধান জমি ধরে ছুটতে থাকেন তাঁর দেহরক্ষীরা।

সেই সময় পুলিশ ঘটনাস্থলে থাকলেও পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে রীতিমতো হিমশিম খেতে থাকেন তাঁরা। গ্রামবাসীরা পুলিশের সামনেই তৃণমূল প্রার্থীকে লক্ষ করে ইট ছুঁড়তে থাকে। বাঁশ নিয়ে সুজাতা মন্ডলকে রীতিমতো তাড়া করে তাঁরা।

বেগতিক দেখে সুজাতার এক দেহরক্ষী তাঁর কাছে থাকা সার্ভিস রিভলবার উঁচিয়ে হামলাকারীদের ঠেকাতে চেষ্টা করেন। এরপর খোলা বন্দুক হাতে নিয়েই তিনি সুজাতা মন্ডলকে এলাকা থেকে বের করে নিয়ে যান। ঘটনাটি নজরে আসতেই নড়েচড়ে বসে নির্বাচন কমিশন।

সূত্রের খবর, কিভাবে একজন প্রার্থীকে এতজন তাড়া করল, ভারী সুরক্ষা ব্যবস্থা থাকার পরেও তাঁকে কেন রক্ষা করা গেল না তার জন্য নির্বাচন কমিশনের তরফে জবাব তলব করা হয়েছে। পাশাপাশি গোটা ঘটনাটি কেন হয়েছে তারও তথ্য চেয়েছে নির্বাচন কমিশন।

 

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments