Tuesday, May 21, 2024
Homeদক্ষিণবঙ্গউপলক্ষ্য রাষ্ট্রপতি নির্বাচন, তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিল্লী উড়ে গেলেন শিশির !

উপলক্ষ্য রাষ্ট্রপতি নির্বাচন, তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিল্লী উড়ে গেলেন শিশির !

- Advertisement -

 

–ফাইল ছবি

কাঁথি, পূর্ব মেদিনীপুর : রাষ্ট্রপতি নির্বাচনে অংশ নিতে দিল্লী যাওয়ার বাধ্যবাধকতা ছিল না। চাইলে কলকাতাতেও ভোট দেওয়া যেত। তবে তৃণমূলের তরফে কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারীকে কিছুই জানানো হয়নি। অগত্যা দিল্লীতে সংসদ ভবনে গিয়েই সরাসরি রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিতে গেলেন কাঁথির সাংসদ। রবিবার সংবাদমাধ্যমে তিনি ক্ষোভ উগরে দিয়ে জানান, “আমাকে কেউ (তৃণমূল) কিছুই জানায়নি। শারীরিক অসুস্থতাকে উপেক্ষা করেই তাই দিল্লীতে চলে এলাম”।

প্রসঙ্গতঃ দীর্ঘদিন অসুস্থতার কারনে দিল্লী মুখো হননি কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী। তবে রাষ্ট্রপতি নির্বাচনে সরাসরি অংশ নেওয়ার জন্য সমস্ত বাধা বিপত্তিকে দূরে সরিয়ে রেখে রবিবার সটান দিল্লীতে উড়ে গেলেন শান্তিকুঞ্জের কর্তা। সংবাদমাধ্যমে তাঁর  বার্তা, “চাইলে কলকাতাতেও ভোটে অংশ নেওয়া যেত, তারজন্য আগাম নোটিশ দিয়ে জানাতে হয়। কিন্তু আমাকে এই বিষয়ে কোনও কিছুই জানানো হয়নি”।

তবে রাষ্ট্রপতি হিসেবে তিনি বিজেপির প্রার্থী নাকি তৃণমূল সহ বিরোধী প্রার্থীর মধ্যে কাকে ভোট দেবেন সেই বিষয়ে প্রকাশ্যে মন্তব্য না করে শিশিরের উক্তি, “ভোট দেওয়াটা সম্পূর্ণ গোপনীয় বিষয়। আমি কাকে ভোট দেব তা প্রকাশ্যে বলা যাবে না”। বাংলার রাজ্যপাল হিসেবে শিশিরের নাম ঘিরে কয়েকটি সংবাদমাধ্যমে যে জল্পনা চলছে সে প্রসঙ্গে পোড় খাওয়া রাজনীতিবিদ সংবাদ মাধ্যমে জানান, “আমাকে এই বিষয়ে কেউ কিছুই জানায়নি। আমি সংবাদ মাধ্যমে এমন চর্চা শুনছি। তাই এই নিয়ে কোনও মন্তব্য করা সমীচীন হবে না”।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments