Tuesday, May 21, 2024
HomeUncategorized‘কাজ করতে হবে মানুষের জন্য, নইলে ঘ্যাচাং ফু’, মেদিনীপুরে এসে দলনেতাদের হুঁশিয়ারি...

‘কাজ করতে হবে মানুষের জন্য, নইলে ঘ্যাচাং ফু’, মেদিনীপুরে এসে দলনেতাদের হুঁশিয়ারি তৃণমূল নেত্রীর !

- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : মানুষের জন্য কাজ করতে হবে। তারজন্য আমি আমি করে দলে নেতৃত্ব দিলে চলবে না। যারা এর অন্যথা করবে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে একবারও ভাববে না দল। বুধবার মেদিনীপুরে কলেজ মাঠে পঞ্চায়েত বিকাশ ও পুরসভার উন্নয়নে গতি আনোট বুথ স্তরের কর্মীদের মহা সম্মেলনে এসে এভাবেই দলের নেতাদের কড়া বার্তা দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এর আগেও দলের নেতাদের সাবধান করেছেন তৃণমূল নেত্রী। দলাদলি না করে ঐক্যবদ্ধ হয়ে মানুষের জন্য কাজ করতে বলেছেন। মমতা বলেন, ‘‘এখন থেকে আর ‘আমি’ ‘আমি’ করে দলে নেতৃত্ব চলবে না। আমি নয়, আমরা হয়ে চলতে হবে। দলে কেউ কেউকেটা নয়। ঘ্যাচাং ফু হবে। এক সেকেন্ডে কেটে দেব।’’

কিছু নেতাদের তিনি কঠোর বার্তাও দেন। জানান, নিয়ম মেনে চললে তৃণমূল করা যাবে। নাহলে ঘরে বসে যান। পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল নেতা অজিত মাইতিকে সমন্বয় সাধনের কথা বলেন তৃণমূল নেত্রী। তাঁর সাফ কথা, নতুন কমিটি না হওয়া পর্যন্ত পুরানো কমিটিদের নিয়ে কথা বলে কাজ করতে হবে। মহিলাদের অগ্রাধিকার দিতেও বলেন তিনি।

এর আগে পশ্চিম মেদিনীপুরে দলের সংগঠন কিছুটা দুর্বল হয়ে পড়লেও গত বিধানসভা নির্বাচন তৃণমূলকে অনেকটা অক্সিজেন জুগিয়েছে। তাই পশ্চিম মেদিনীপুরে দলের সাংগঠনিক দিক নিজে থেকেই নজরে রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই কারনেই তৃণমূল নেত্রী আবারও ৯ আগষ্ট পশ্চিম মেদিনীপুর সফরে আসবেন বলে এদিন জানিয়ে দেন।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments