Friday, January 27, 2023
Homeদক্ষিণবঙ্গগরু পাচার কান্ডে নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা অনুব্রতর, তৈরি ৭ পাতার...

গরু পাচার কান্ডে নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা অনুব্রতর, তৈরি ৭ পাতার প্রশ্নমালা !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক :  অবশেষে গরু পাচার ও ভোট পরবর্তী সন্ত্রাসের মামলায় সিবিআইয়ের জেরার মুখে হাজির হলেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মন্ডল। এর আগে একাধিকবার শারীরিক অসুস্থতার কারনে সিবিআই জেরা এড়িয়ে যান তিনি। তবে গতকাল নিজের আইনজীবির মাধ্যমে অনুব্রত সিবিআই দফতরে জেরার সামনে আসার জন্য ইচ্ছেপ্রকাশ করেন।

তারপরেই আজ সকাল সাড়ে ১০টায় তাঁর সিবিআই অফিসে হাজিরার সময় নির্ধারিত হয়। বৃহস্পতিবার সকালে সময় মতোই নিজের চিনারপার্কের আবাসস্থল থেকে গাড়ি করে নিজাম প্যালেসের উদ্দেশ্যে বেরিয়ে পড়েন অনুব্রত মন্ডল। ৯.৫৩মিনিট নাগাদ নিজাম প্যালেসের ১৪ তলায় এন্টি কোরাপশান বিভাগে হাজির হয়েছেন তিনি।

সূত্রের খবর, অনুব্রতকে জেরার জন্য হাজির রয়েছেন সিবিআইয়ের জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ ভট্টাচার্য সহ একঝাঁক দুঁদে অফিসার। ইতিমধ্যে অনুব্রতকে জেরার জন্য ৭ পাতার প্রশ্নমালা তৈরি রাখা হয়েছে বলে এবিপি আনন্দের প্রতিবেদনে দাবী করা হয়েছে। এর আগে গরু পাচার কান্ডে যাদের জেরা করা হয়েছিল তাঁদের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই এই প্রশ্নমালা তৈরি রাখা হয়েছে।

ওই প্রতিবেদনে আরও দাবী, সিবিআই জেরায় আগের পাওয়া তথ্যে অনুব্রতর যোগাযোগের একাধিক সম্ভাবনা উঠে এসেছে। দীর্ঘ প্রতীক্ষার পর সিবিআইয়ের জেরায় কি তথ্য উঠে আসে সেই দিকেই নজর রয়েছে সবার। তবে আজ সিবিআই দফতরে হাজিরার সময় অনুব্রত মন্ডল মৌনব্রত পালন করেন। তিনি সংবাদমাধ্যমে কোনও মন্তব্য করতে রাজি হননি।

এর আগে গত ৬ এপ্রিল গরুপাচার-কাণ্ডে নিজাম প্যালেসে অনুব্রতকে তলব করেছিল সিবিআই। উল্লেখযোগ্য ভাবে ওই দিনই শারীরিক অসুস্থতার জন্য এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন তিনি। তবে তখন তিনি জানিয়েছিলেন, সিবিআই চাইলে হাসপাতালে এসে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারে, এই মর্মে তিনি চিঠিও দেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে। পরে হাসপাতাল থেকে ছুটির পরও সিবিআইকে তিনি চিঠি দিয়ে জানান, তাঁর বাড়িতে বা ভার্চুয়াল মাধ্যমে তিনি জিজ্ঞাসাবাদের জন্য রাজি আছেন।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular