Sunday, April 14, 2024
Homeহলি-বলি-টলি'ঢের হয়েছে, কাঁচা বাদাম বিক্রী আর নয়' ভূবন বাদ্যকারের আকস্মিক সিদ্ধান্তে হতবাক...

‘ঢের হয়েছে, কাঁচা বাদাম বিক্রী আর নয়’ ভূবন বাদ্যকারের আকস্মিক সিদ্ধান্তে হতবাক নেটিজেনরা, কারন জানলে অবাক হবেন !

spot_imgspot_img
spot_imgspot_img

নিউজবাংলা ডেস্ক : আচমকাই বাদামের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ইচ্ছা প্রকাশ করলেন কাঁচা বাদাম গানের স্রস্টা বীরভূমের বাসিন্দা ভূবন বাদ্যকার। যে বাদাম বিক্রীর কাজটি করতে গিয়ে এমন জনপ্রিয় গান বেঁধেছিলেন ভুবন, সেই কাঁচা বাদাম বিক্রী করতে আর আগ্রহী নন বলেই স্যোসাল মিডিয়ায় জানিয়েছেন ভুবন। আর ভুবনের এই সিদ্ধান্তে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে নেটিজেন মহলে।

কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন ভুবব, তাঁর এই সিদ্ধান্ত কতটা সঠিক, বাদামের সঙ্গে সম্পর্ক ছোড়লে ভুবনের কতটা ক্ষতি হতে পারে তা নিয়েই কাটাছেঁড়া শুরু করেছেন নেটিজেনরা। কেউ বলছেন, ভুবনের এই সিদ্ধা্ত মোটেই সঠিক হয়নি। কেউ বলছেন, এক্কেবারে সঠিক কথা ভেবেছেন ভুবন। রোদে জলেআর কতো পুড়বেন। কেউ আবার মন্তব্য করছেন, কাকা সামলে চলো। কেু আবার এখন থেকেই ভুবনের তরতরিয়ে উত্থানের সঙ্গে আর একজনের ব্যাপক মিল খুঁজে বের করেছেন, তিনি হলেন রানু মন্ডল। প্রচারের শিখরে পৌঁছেও আবার যিনি আছড়ে পড়েছেন বাস্তবের মাটিতে। কিন্তু ভুবন কি ভাবছেন শুনুন।

ভুবনের ইচ্ছে, কাঁচা বাদাম গানের সৌজন্যে তিনি যেভাবে বিশ্বজোড়া সেলিব্রিটির তকমা পেয়ে গিয়েছেন তারপর আর তাঁর বাদাম বিক্রী সাজে না। এখন বাদাম নিয়ে বেরলে তাঁকে লজ্জায় পড়তে হবে। তাই কাঁচা বাদাম বিক্রী করার রাস্তায় আর নামতে চান না ভুবন বাদ্যকার। বাদাম বেচে কখনও দিনে দুশ বা কখনও চারশ রোজগার হয়েছে। তবে পরিশ্রমের তুলনায় রোজগার হত নগন্য দাবী ভুবনের

তাই নিজের সেসময়কার দুর্দ্দশার মুহুর্তগুলিকে নতুন করে আর মনে রাখতে চান না এই বাদাম বিক্রেতা। ইতিমধ্যে তিনি মদন মিত্রর হয়ে ভোট প্রচার করেছেন। দাদা গিরির মঞ্চ কাঁপিয়ে তাবড় প্রতিযোগীদের পর্যুদস্ত করে সেরার শিরোপা ছিনিয়েছেন। এবার নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নতুন করে পথ বেছে নিয়েছেন তিনি। আগামী দিনে কোন পথে যাবেন ভুবন তা তিনি নিজেই খোলসা করেছেন স্যোসাল মিডিয়ায়।

ভুবনের ইচ্ছে, আগামী দিনে তিনি গান নিয়েই থাকতে চান। নিজের লেখা স্ক্রিপ্ট আর নিজের দেওয়া সুরের জাদুতে কাঁচা বাদাম গান গেয়ে গোটা বিশ্বের কোটি কোটি মানুষের হৃদয়ে দোলা লাগানো ভুবন চান, আগামী দিনে তাঁর গানের প্রতিভায় লোকে ভুবন বাদ্যকারকে চিনবে। তবে ভুবনের আক্ষেপ, তাঁকে ব্যবহার করে বহু ব্যক্তি মোটা টাকা কামালেও তাঁর ভাগ্যে বিশেষ শিকে ছেঁড়েনি। একটি গানের অ্যালবামে কাজ করার জন্য হাজার তিরিশ টাকা পেয়েছিলেন বট, তবে তার বেশীরভাগটাি খরচ হয়ে গেছে। তবে আগামী দিনে এই গান গেয়েই নিজের রুজি রোজগার চালিয়ে যাওয়ার কথাই আপাতত ভাবছেন ভুবন।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments