Exclusive Content:

লাখো অনুরাগীদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন ঐন্দ্রিলা !

Quick Link Share

নিউজবাংলা : প্রায় কুড়ি দিন যমে মানুষে টানাটানির পর অবশেষে হার মানলেন টলিউডের প্রতিভাবান অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রবিবার বেলা ১২.৫৯টায় হাওড়ার একটি বেসরকারী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, আজ শেষ মুহুর্তে হৃদযন্ত্র বিকল হয়ে যাওয়ায় ঞন্দ্রিলার মৃত্যু হয়েছে। এই ঘটনায় শোকাহত তামাম টলিউড থেকে শুরু করে ঐন্দ্রিলার লাখো অনুরাগী।

প্রতিভাবান এই অভিনেত্রী তাঁর সাবলীল অভিনয়ের গুনে খুব অল্প সময়েই জনপ্রিয়তা লাভ করেন। ফুটফুটে চেহারার এই অভিনেত্রী আরও বেশী করে নজর কাড়েন তাঁর অদম্য জীবন সংগ্রামের জন্য। যখন জানা যায় মারণ রোগ ক্যানসারের বিরুদ্ধে লড়াই করছেন তিনি। সুন্দর ছটফটে হাঁসিখুশি মেয়েটি তাঁর অজস্র অনুরাগীর শুভেচ্ছায় খানিকটা সুস্থ হয়ে অভিনয়ে ফিরে আসেন।

একের পর এক ধারাবাহিকের চরিত্র তাঁকে আরও জনপ্রিয় করে তোলে। এরই মাঝে গত ১ নভেম্বর দুপুর নাগাদ আচমকাই মারাত্মক অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। তাঁকে সঞ্জাহীন অবস্থায় নিয়ে বসা হয় হাওড়ার প্রথমসারির এক বেসরকারী হাসপাতালে।

সেই মুহুর্তে তিনি কোমায় আচ্ছন্ন অবস্থায় ছিলেন। তাঁকে তড়িঘড়ি ভেন্টিলেশানে রাখা হয়। চিকিৎসকরা জানান, তিনি একজন Ewing’s sarcomat রোগী এবং এরজন্য তাঁর সার্জারি হয়েছে পাশাপাশি তাঁকে কেমো দেওয়া হয়েছিল।

পরে মাথার সিটি স্ক্যানে ধরা পড়ে ঐন্দ্রিলার বাম দিকের অর্ধেক ব্রেনে হেমারেজ ধরা পড়ে। তড়িঘড়ি হেমারেজ অংশটি সফল ভাবে অস্ত্রোপচার করেন। এরপর ভেন্টেলেটারে থেকে ধীরে ধীরে তাঁর পরিস্থিতি কিছুটা উন্মতি হয়। কোমা থেকে ফিরে আবারও হাঁসি মুখে ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে তাঁর ছবি স্যোসাল মিডিয়ায় ভেসে ওঠে।

গোটা টলিউডের পাশাপাশি ঐন্দ্রিলার বাবা, মা, বন্ধু, আত্মীয়ের পাশাপাশি লক্ষাধিক অনুরাগী প্রতিনিয়ত প্রার্থনা করতে থাকেন তাঁর ফিরে আসার জন্য। এরই মাঝে অপারেশানের দশ দিন বাদে আবারও ঐন্দ্রিলার বাম দিকের ব্রেনে বড়সড় স্ট্রোক হয়। তারপরে আবার ব্রেনের ডানদিকেও স্ট্রোক হয়ে যায়।

চিকিৎসকরা এরপর প্রাণপন চেষ্টা চালাতে থাকেন ঐন্দ্রিলাকে ফিরিয়ে আনার জন্য। বিশেষজ্ঞ ডাক্তারদের একটি দল লাগাতার ঐন্দ্রিলার জন্য লরাি করেন। শেষ মুহুর্তে অবিনেত্রীর পরিবারের অনুরোধে বাইরে থেকেও বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেওয়া হয়। এরই মাঝে রবিবার দুপুরে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন ঞন্দ্রিলা। এরপরেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেচে পাড়ি জমালেন ক্ষণজন্মা অভিনেত্রী।

আরও পড়ুন

Latest

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural...

Newsletter

Don't miss

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural...
spot_img

Haldia Job Vacancy : ট্রেনি ইন্সপেক্টর, টেকনিশিয়ান, অপারেটর, সুপারভাইজার সহ একাধিক কাজে ৪২টি শূন্যপদে নিয়োগের দরজা খুলল হলদিয়ায় !

হলদিয়া : সরকারের হস্তক্ষেপে অবশেষে হলদিয়া শিল্পাঞ্চলে সাধারণের জন্যও খুলে গেল একের পর এক নিয়োগের দরজা। সেই সঙ্গে প্রতিনিয়ত সামনে আসছে নানাবিধ কাজে আবেদনের...

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural Project)’র জন্য একাধিক লোক নিয়োগ করা হচ্ছে। হলদিয়ার সরকারী জব পোর্টাল (karmasangbad.in)-এ প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী...

Haldia Job Vacancy : জুনিয়ার অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ হচ্ছে হলদিয়ায়, দুর্দান্ত প্যাকেজ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ায় জুনিয়ার অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ (Haldia Job Vacancy) করছে TeamLease Services। এম.কম. বা বি.কম. পাশ ছেলেমেয়েরা এই কাজের জন্য আবেদন করতে পারেন। আগে...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here