Monday, May 27, 2024
HomeKolkataলাখো অনুরাগীদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন ঐন্দ্রিলা !

লাখো অনুরাগীদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন ঐন্দ্রিলা !

spot_imgspot_img
- Advertisement -

নিউজবাংলা : প্রায় কুড়ি দিন যমে মানুষে টানাটানির পর অবশেষে হার মানলেন টলিউডের প্রতিভাবান অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রবিবার বেলা ১২.৫৯টায় হাওড়ার একটি বেসরকারী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, আজ শেষ মুহুর্তে হৃদযন্ত্র বিকল হয়ে যাওয়ায় ঞন্দ্রিলার মৃত্যু হয়েছে। এই ঘটনায় শোকাহত তামাম টলিউড থেকে শুরু করে ঐন্দ্রিলার লাখো অনুরাগী।

প্রতিভাবান এই অভিনেত্রী তাঁর সাবলীল অভিনয়ের গুনে খুব অল্প সময়েই জনপ্রিয়তা লাভ করেন। ফুটফুটে চেহারার এই অভিনেত্রী আরও বেশী করে নজর কাড়েন তাঁর অদম্য জীবন সংগ্রামের জন্য। যখন জানা যায় মারণ রোগ ক্যানসারের বিরুদ্ধে লড়াই করছেন তিনি। সুন্দর ছটফটে হাঁসিখুশি মেয়েটি তাঁর অজস্র অনুরাগীর শুভেচ্ছায় খানিকটা সুস্থ হয়ে অভিনয়ে ফিরে আসেন।

একের পর এক ধারাবাহিকের চরিত্র তাঁকে আরও জনপ্রিয় করে তোলে। এরই মাঝে গত ১ নভেম্বর দুপুর নাগাদ আচমকাই মারাত্মক অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। তাঁকে সঞ্জাহীন অবস্থায় নিয়ে বসা হয় হাওড়ার প্রথমসারির এক বেসরকারী হাসপাতালে।

সেই মুহুর্তে তিনি কোমায় আচ্ছন্ন অবস্থায় ছিলেন। তাঁকে তড়িঘড়ি ভেন্টিলেশানে রাখা হয়। চিকিৎসকরা জানান, তিনি একজন Ewing’s sarcomat রোগী এবং এরজন্য তাঁর সার্জারি হয়েছে পাশাপাশি তাঁকে কেমো দেওয়া হয়েছিল।

পরে মাথার সিটি স্ক্যানে ধরা পড়ে ঐন্দ্রিলার বাম দিকের অর্ধেক ব্রেনে হেমারেজ ধরা পড়ে। তড়িঘড়ি হেমারেজ অংশটি সফল ভাবে অস্ত্রোপচার করেন। এরপর ভেন্টেলেটারে থেকে ধীরে ধীরে তাঁর পরিস্থিতি কিছুটা উন্মতি হয়। কোমা থেকে ফিরে আবারও হাঁসি মুখে ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে তাঁর ছবি স্যোসাল মিডিয়ায় ভেসে ওঠে।

গোটা টলিউডের পাশাপাশি ঐন্দ্রিলার বাবা, মা, বন্ধু, আত্মীয়ের পাশাপাশি লক্ষাধিক অনুরাগী প্রতিনিয়ত প্রার্থনা করতে থাকেন তাঁর ফিরে আসার জন্য। এরই মাঝে অপারেশানের দশ দিন বাদে আবারও ঐন্দ্রিলার বাম দিকের ব্রেনে বড়সড় স্ট্রোক হয়। তারপরে আবার ব্রেনের ডানদিকেও স্ট্রোক হয়ে যায়।

চিকিৎসকরা এরপর প্রাণপন চেষ্টা চালাতে থাকেন ঐন্দ্রিলাকে ফিরিয়ে আনার জন্য। বিশেষজ্ঞ ডাক্তারদের একটি দল লাগাতার ঐন্দ্রিলার জন্য লরাি করেন। শেষ মুহুর্তে অবিনেত্রীর পরিবারের অনুরোধে বাইরে থেকেও বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেওয়া হয়। এরই মাঝে রবিবার দুপুরে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন ঞন্দ্রিলা। এরপরেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেচে পাড়ি জমালেন ক্ষণজন্মা অভিনেত্রী।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments