Tuesday, May 21, 2024
Homeদক্ষিণবঙ্গবর্ধমান মেডিক্যাল কলেজের কোভিড ওয়ার্ডে রহস্যজনক আগুন, বেডেই পুড়ে ছাই এক রোগিনী...

বর্ধমান মেডিক্যাল কলেজের কোভিড ওয়ার্ডে রহস্যজনক আগুন, বেডেই পুড়ে ছাই এক রোগিনী !

- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : বর্ধমান মেডিক্যাল কলেজের কোভিড ওয়ার্ডে রহস্যজনক ভাবে আগুনে পুড়ে মৃত্যু হয়েছে এক রোগীর। মৃতের নাম সন্ধ্যা মন্ডল। তবে কিভাবে ওই বেডে রোগীর গায়ে আগুন লাগল তা নিয়ে ধোঁয়াশা অব্যাহত। ঘটনার খবর পেয়ে বিজেপির জেলা নেতৃত্নরা হাসপাতালে ঢুকততে গেলে সুরক্ষাকর্মীদের সঙ্গে তাঁদের চূড়ান্ত বচসা হয়। তবে পরে রাজ্য স্বাস্থ্য দফতর এই ঘটনায় ৬ জনের তদন্ত কমিটি গঠন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল গভীর রাতে আচমকাই ওই রোগীর বেডে দাউদাউ করে আগুন জ্বলতে দেখেন অন্য রোগীরা। আগুনে পুড়ছিল বেডে থাকা রোগী সন্ধ্যা মন্ডল। তৎক্ষনাৎ অন্য রোগীরা হাসপাতালের সুরক্ষাকর্মীকে ডেকে তুলে আনে। অভিযোগ, সেই সময় সুরক্ষাকর্মী ঘুমিয়েছিল তাঁর ঘরে। সুরক্ষাকর্মী ছুটে এসে ফায়ার এক্সটিঙ্গুইসার দিয়ে আগুন নেভানোর চেষ্টা কর। তবে ততক্ষণে পুড়ে ছাই হয়ে গিয়েছেন ওই রোগী।

অন্য রোগীরা জানিয়েছেন, গতকাল রাতে গীতা মন্ডলের মেয়ে মায়ের বেডে মশারী টাঙিয়ে দিয়ে যায়। তবে মশা মারার ধূপ জাতী কিছু জ্বালা হয়েছিল কিনা বা আগুন কোথা থেকে শুধুমাত্র একটি বেডের রুগীর গায়ে লাগল তা পরিষ্কার নয়।

বর্ধমান মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রবীর সেনগুপ্ত জানিয়েছেন, “গোটা ঘটনা তদন্ত করে দেখা হবে। শুধুমাত্র একটি বেডে কিভাবে আগুন লাগল তা পরিষ্কার নয়। তবে অনয় কোনও বেডেই রোগীদের

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments