Sunday, April 14, 2024
HomeUttarbangaবিয়েবাড়িতে যোগ দিতে যাওয়ার পথে জলপাইগুড়িতে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই...

বিয়েবাড়িতে যোগ দিতে যাওয়ার পথে জলপাইগুড়িতে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই গাড়ি, মৃত ১৩ আহত একাধিক !

spot_imgspot_img
spot_imgspot_img

 

নিউজবাংলা ডেস্ক : মঙ্গলবার রাতে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে জলপাইগুড়ির ধুপগুড়ি শহরে। একটি পাথর বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা খাওয়ার পর একটি ট্রাকে ধাক্কা মারে। ঠিক সেই সময় উল্টোদিক থেকে আসা দুটো প্রাইভেট গাড়িতে পাথরগুলি ছিটকে পড়ে দুমড়ে মুচড়ে যায়।

এর জেরে প্রাইভেট গাড়িতে থাকা ১৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়াও আরও ১৮ জন গুরুতর জখম হয়েছেন বলে খবর। খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

West Bengal: 13 people died in an accident in Dhupguri city of Jalpaiguri district last night, due to reduced visibility caused due to fog. The injured were taken to a hospital. pic.twitter.com/HHUvqCist6

— ANI (@ANI) January 20, 2021

পুলিশ সূত্রে জানা গেছে, আহত ও নিহতরা সকলেই একটি বিয়ে বাড়িতে যোগ দিতে যাচ্ছিলেন। পথে ধুপগুড়ির জলঢাকা সেতুর কাছে ময়নাগুড়ি এলাকায় গাড়িগুলি দুর্ঘটনার কবলে পড়ে। পুলিশ ইতিমধ্যে পাথর বোঝাই গাড়িটিকে আটক করেছে।

আহতরা জানিয়েছেন, গাড়িগুলি দ্রুত গতিতে যাওয়ার সময় আচমকাই উল্টোদিক থেকে পাথর ছিটকে এসে গাড়িতে ধাক্কা লাগে। কিছু বুঝে ওঠার আগেই গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। পাথর চাপা পড়ে যাওয়া গাড়িতিতে সব থেকে বেশী ক্ষয়ক্ষতি হয়েছে।  

 

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments