Exclusive Content:

ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রায় ৩ হাজার কোটি, ঘুম উড়েছে বারাসতের দিনমজুরের !

Quick Link Share

নিউজবাংলা ডেস্ক : টাকার প্রয়োজন। কিন্তু, আ্যকাউন্টে তত টাকা আছে কি না, জানতেন না তিনি। তাই একটা মিনি স্টেটমেন্ট তুলেছিলেন। জানতে চেয়েছিলেন কত টাকা আছে অ্যাকাউন্টে। আঙুলের কড় গুনে কিছুটা এগিয়েছিলেন। কিন্তু, হিসেব কষতে পারেননি। ওই স্টেটমেন্ট দেখে ব্যাঙ্ক কর্তৃপক্ষেরও ভিমরি খাওয়ার জোগাড়।

আধিকারিকদের শিরদাঁড়া দিয়ে যেন ঠান্ডা স্রোত বয়ে গেল! তাঁরা হতদরিদ্র গ্রাহকের মুখের দিকে তাকালেন। আর তিনি ফ্যালফ্যাল করে তাকিয়ে জিজ্ঞাসা করলেন, স্যর তোলার মতো টাকা আছে তো? আধিকারিকরা কার্যত তোতলাতে তোতলাতে বললেন, আপনার অ্যাকাউন্টে ব্যালান্স প্রায় তিন হাজার কোটি টাকা! ব্যস, তারপরই ঘুম উবে গিয়েছে সেই গ্রাহকের।

অ্যাকাউন্টে টাকার পাহাড় জমলেও তা বিন্দুমাত্র আনন্দ দিতে পারেনি তাঁকে। বরং কোথা থেকে তাঁর অ্যাকাউন্টে এত টাকা এল, তা ভেবে কার্যত ঘেমেনেয়ে অস্থির তিনি। হাবড়ার পরিযায়ী শ্রমিক এই সুদীপ্ত হাজরার দিন এনে দিন খাওয়ার সংসার। পুলিসের কাছেও খবর পৌঁছেছে। তাঁকে পাশবই আপডেট করিয়ে থানায় যেতে বলা হয়েছে।

সুদীপ্তবাবু ভয়ে ভয়ে রয়েছেন। তাঁর আকুতি, আমার অ্যাকাউন্ট যেন আগের অবস্থায় ফিরে পাই। জানা গিয়েছে, হাবড়ার বাউগাছি নাংলাপাড়া এলাকায় বাড়ি সুদীপ্তবাবুর। তিনি আদতে পরিযায়ী শ্রমিক। মায়ের মৃত্যুর পর গ্রামের বাড়িতে ফিরে এসেছেন। বাড়িতে টাকার দরকার।

তিনি গত রবিবার গিয়েছিলেন স্থানীয় একটি সিএসপি গ্রাহক পরিষেবা কেন্দ্রে। সেখানে গিয়ে তিনি একটি মিনি স্টেটমেন্ট তোলেন। সেই মিনি স্টেটমেন্ট অনুযায়ী, তাঁর অ্যাকাউন্টে ব্যালান্স দেখায়, ২ হাজার ৯১১ কোটি ২১ লক্ষ ১০ হাজার টাকা! ওই সিএসপি কাউন্টার থেকে তিনি দ্বিতীয়বার মিনি স্টেটমেন্ট তোলেন।

আরও পড়ুন

Latest

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural...

Newsletter

Don't miss

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural...
spot_img

Haldia Job Vacancy : ট্রেনি ইন্সপেক্টর, টেকনিশিয়ান, অপারেটর, সুপারভাইজার সহ একাধিক কাজে ৪২টি শূন্যপদে নিয়োগের দরজা খুলল হলদিয়ায় !

হলদিয়া : সরকারের হস্তক্ষেপে অবশেষে হলদিয়া শিল্পাঞ্চলে সাধারণের জন্যও খুলে গেল একের পর এক নিয়োগের দরজা। সেই সঙ্গে প্রতিনিয়ত সামনে আসছে নানাবিধ কাজে আবেদনের...

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural Project)’র জন্য একাধিক লোক নিয়োগ করা হচ্ছে। হলদিয়ার সরকারী জব পোর্টাল (karmasangbad.in)-এ প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী...

Haldia Job Vacancy : জুনিয়ার অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ হচ্ছে হলদিয়ায়, দুর্দান্ত প্যাকেজ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ায় জুনিয়ার অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ (Haldia Job Vacancy) করছে TeamLease Services। এম.কম. বা বি.কম. পাশ ছেলেমেয়েরা এই কাজের জন্য আবেদন করতে পারেন। আগে...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here