Monday, June 24, 2024
HomeKolkataশিউরে ওঠার মতো ঘটনা, সাধুর বেশে সটান সিংহের খাঁচায় পূর্ব মেদিনীপুরের যুবক...

শিউরে ওঠার মতো ঘটনা, সাধুর বেশে সটান সিংহের খাঁচায় পূর্ব মেদিনীপুরের যুবক !

spot_img
spot_img
- Advertisement -

 

নিউজবাংলা, কলকাতা : সটান সিংহের খাঁচায় ঢুকে পড়ল এক ব্যক্তি। শুক্রবার বেলার দিকে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কলকাতার আলিপুর চিড়িয়াখানায়। হিংস্র সিংহ মুখের সামনে আস্ত মানুষকে পেয়ে এতটুকুও দেরী করেনি।

ওই ব্যক্তিকে টেনে হিঁচড়ে নিজের বাসস্থানের ভেতরে নিয়ে যাওয়ার চেষ্টা করে সিংহটি।

সেই সময় খাঁচার বাইরে দাঁড়িয়েছিলেন বেশ কিছু ভ্রমণার্থী। তাঁদের চিৎকারে ছুটে আসে কর্তব্যরত সুরক্ষা কর্মীরা। দীর্ঘ চেষ্টার পর সিংহের মুখ থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। এরপর তাঁকে এসএসকেএম-এ ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ওই ব্যক্তির কোমরে ও কাঁধে মারাত্মক চোট লেগেছে।

তবে এই মুহূর্তে আহত ব্যক্তির অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। সূত্রের খবর, এদিন বেলার দিকে টিকিট কেটে সাধুর বেশে চিড়িয়াখানায় ঢোকে ওই ব্যক্তি। এরপর সবার নজর এড়িয়ে সোজা সিংহের বিচরণ ক্ষেত্রের বাইরে থাকা প্রথম লোহার ফেন্সিং পেরিয়ে যায় সে। ঘটনাটি দেখতে পেয়ে প্রত্যক্ষদর্শীরা চিৎকার জুড়ে দিলেও সে ছুটে গিয়ে দ্বিতীয় ফেন্সিংয়ের ওপরে চড়ে বসে।

সেই সময় সুরক্ষাকর্মীরা ছুটে এসে তাঁকে সিংহের খাঁচায় ঢুকতে বারণ করতে থাকেন। তাঁকে দ্বিতীয় ফেন্সিংয়ে ঢুকতে বারণ করা হলেও যুবকটি সিংহের খাঁচায় ঝাঁপ দেয়। সিংহটিও সেই সুযোগের সদ্ব্যবহার করে ওই ব্যক্তির ওপরে ঝাঁপিয়ে পড়ে।

তবে ভাগ্যের জোরে সে প্রাণে বেঁচে গিয়েছে বলেই প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এই মুহূর্তে ওই ব্যক্তির কাঁধে ও পায়ে ব্যান্ডেজ পড়েছে। সেই সঙ্গে তাঁর এক্সরেও করা হয়েছে। তবে ঠিক কোন কারনে এমন কান্ড ঘটাল ওই ব্যক্তি তা পরিষ্কার নয়। প্রাথমিক ভাবে ওই ব্যক্তির নাম গৌতম গুছাইত (৪০) বলে জানা গেছে। সে পূর্ব মেদিনীপুরের পটাশপুরের বাসিন্দা বলে জানা গেছে।

#NewzBangla #BengaliNews #AlipurZoo #নিউজবাংলা #LatestUpdate 

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments