Sunday, April 14, 2024
HomeKolkataAbhijit Ganguly : নাম ঘোষণা হয়নি এখনও, শুভেন্দুর খাস তালুকে বিজেপি প্রার্থী...

Abhijit Ganguly : নাম ঘোষণা হয়নি এখনও, শুভেন্দুর খাস তালুকে বিজেপি প্রার্থী অভিজিৎ গাঙ্গুলিকে ২ লক্ষ ভোটে জেতানোর লক্ষ্যে দেওয়াল লিখন শুরু !

spot_imgspot_img
spot_imgspot_img

নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর : পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী কে হবেন তা নিয়ে দলীয় স্তরে নাম ঘোষণা হয়নি এখনও। এরই মাঝে হাইকোর্টের সদ্য অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির নাম লিখে প্রচার শুরু (Abhijit Ganguly) হয়ে গেল নন্দীগ্রাম এলাকায়।

এদিন নন্দীগ্রাম ২ ব্লকের একাধিক জায়গায় অভিজিৎ গাঙ্গুলিকে বিজেপির প্রার্থী হিসেবে উল্লেখ করে দেওয়াল লিখন শুরু করে দিলেন বিজেপির নীচু তলার কর্মীরা। তাঁদের দাবী, অভিজিৎ গাঙ্গুলি এই কেন্দ্র থেকেই প্রার্থী হবেন তা একপ্রকার নিশ্চিত। দলের ওপর তলার বার্তা পেয়েই দেওয়াল লিখন শুরু করে দেওয়া হয়েছে।

এদিন নন্দীগ্রাম ২ ব্লকের হরিপুর অঞ্চলের ঝড়েশ্বরপুর এলাকায় একাধিক দেওয়ালে অভিজিৎ গাঙ্গুলির নাম লিখে প্রচার শুরু করে দিয়েছেন বিজেপির নেতা কর্মীরা। শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামের ২নং ব্লকের এই এলাকাগুলিতে বিজেপির প্রভাব যথেষ্ট।

সেই এলাকায় অভিজিৎ গাঙ্গুলির নামে দেওয়াল লিখন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। বিজেপির জেলা নেতৃত্বরাও একপ্রকার নিশ্চিত তমলুক কেন্দ্র থেকেই লড়াই করবেন অভিজিৎ গাঙ্গুলি। সেই মতোই এদিন দেওয়াল লিখন শুরু হয়ে গেল নন্দীগ্রাম কেন্দ্র থেকে।

এদিন হরিপুর অঞ্চলে গিয়ে দেখা যায় স্থানীয় বিজেপি কর্মীরা একাধিক দেওয়ালে অভিজিৎ গাঙ্গুলির নামে প্রার্থী হিসেবে দেওয়াল লিখন সেরে ফেলেছেন। এমনই এক বিজেপি কর্মী স্বপন কুমার মন্ডলের দাবী, “চাকরীপ্রার্থীদের বঞ্চনার বিরুদ্ধে সরব হওয়া অভিজিৎ গানুলি আমাদের তমলুক লোকসভা কেন্দ্র থেকে দাঁড়াবেন বলে আমরা একপ্রকার নিশ্চিত রয়েছি। আগামী দু’চার দিনের মধ্যেই এই মর্মে ঘোষণা হয়ে যাবে। তাই আমরা সময় নষ্ট না করেই দ্রুত দেওয়াল লিখন শুরু করে দিয়েছি”।

স্থানীয় আর এক বিজেপি কর্মী শ্যামকিংকর জানা জানান, “আমরা সোশ্যাল মিডিয়া সহ নানান মাধ্যমে দেখতে পাচ্ছি অভিজিৎ গাঙ্গুলি তমলুক লোকসভা কেন্দ্রে প্রার্থী হতে চলেছেন। আমরা সেই কারনেই তাঁর নামে দেওয়াল লিখন শুরু করে দিয়েছি”।

নন্দীগ্রামের বিজেপি নেতা মেঘনাদ পালের দাবী, “এলাকার মানুষের দাবী অভিজিৎ গাঙ্গুলি এই এলাকায় প্রার্থী হিসেবে আসুন। তাই তাঁর নামে আমরা আগাম দেওয়াল লিখন শুরু করে দিয়েছি”। তবে তাঁর মতে, “দলীয় ভাবে এই এলাকায় প্রার্থী হিসেবে কারও নাম এখনও জানানো হয়নি। স্থানীয় কর্মীরা আবেগপ্রবণ হয়েই তাঁর নাম দেওয়ালে লিখেছেন”।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments