Wednesday, April 17, 2024
HomeNational NewsCrime Story : মদের আসরে বচসা, বন্ধুর মাথা কেটে থানায় ছুটল ঘাতক...

Crime Story : মদের আসরে বচসা, বন্ধুর মাথা কেটে থানায় ছুটল ঘাতক যুবক !

spot_imgspot_img
spot_imgspot_img

নিউজবাংলা ডেস্ক : বন্ধুর সঙ্গে মদের আসরে বচসা বেঁধে যায়। সেই সময় রাগের মাথায় বন্ধুর গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে যুবক (Crime Story)। এতেও তাঁর রাগ প্রশমিত হয়নি। এবার বন্ধুর কাটা মাথা একটি স্কুল ব্যাগে ভরে সাইকেলে চেপে প্রায় ২ কিমি পথ পাড়ি দিয়ে স্থানীয় পুলিশ স্টেশনে হাজির হয় অভিযুক্ত। এরপরেই ওই ঘাতক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে অসমের ঘোরহাটের লাহদৌগড় এলাকায়। পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে ঘোরহাট থেকে প্রায় ১৫ কিমি দূরে লোহিত গগৈ-এর বাড়িতে মদের আসরে এসেছিল তাঁরই ঘনিষ্ঠ বন্ধু রাতুল সৌরা (২১)। সেখানেই দু’জনের মধ্যে আচমকা বচসা বেঁধে যায়। এরপরেই রাগের বশে রাতুলের মাথা ধড় থেকে আলাদা করে দেয় লোহিত। ঘটনার সময় ওই বাড়িতে আর কেউ ছিল না।

লোহিত এবার বন্ধুর মাথা একটি স্কুল ব্যাগে ভরে সাইকেল চালিয়ে বাড়ি থেকে বেরিয়ে পড়ে। তবে কিছুদূর যাওয়ার পরেই রাস্তায় তাঁর সঙ্গে দেখা হয় মা ও বোনের। সাইকেলে ঝোলানো ব্যাগটি দেখে সন্দেহ হয় তাদের। ব্যাগ থেকে চুইয়ে পড়া রক্ত দেখে সেটি খুলতেই আতংকে চিৎকার জুড়ে দেন লোহিতের মা ও বোন। যা শুনে প্রতিবেশীরা ছুটে আসে ঘটনাস্থলে।

তবে তারই মাঝে লোহিত ঘটনাস্থল থেকে চম্পট দেয় এবং সটান স্থানীয় পুলিশ স্টেশানে হাজির হয়ে যায়। সেখানে ব্যাগের মধ্যে থাকা কাটা মাথা পুলিশকে দেখিয়ে নিজের কু-কীর্তির কথা সবাইকে জানায় লোহিত। ঘটনার আকস্মিকতা কাটিয়ে ওঠার পর পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান, ঘাতক যুবকটি মাদকাশক্ত। তবে কি কারণে নিজের ঘনিষ্ঠ বন্ধুকে এভাবে নৃশংস খুন করল তা স্পষ্ট নয়।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments