Tuesday, May 21, 2024
Homeদক্ষিণবঙ্গBreaking : সপ্তাহ খানেক নিখোঁজ, এগরায় যুবকের পচাগলা দেহ উদ্ধার ঘিরে ব্যাপক...

Breaking : সপ্তাহ খানেক নিখোঁজ, এগরায় যুবকের পচাগলা দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য !

- Advertisement -

নন্দন বেরা, এগরা : প্রায় সপ্তাহ খানেক ধরে নিখোঁজ থাকার পর অবশেষে বুধবার বেলার দিকে এলাকারই মাঠের মধ্যে থেকে উদ্ধার হল এক যুবকের পচাগলা মৃতদেহ। মৃত যুবকের নাম বিকাশ দে (২০)। তাঁর বাড়ি এগরার কইথোড় গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে এগরা থানার পুলিশ। তবে কিভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে, কিভাবেই বা তাঁর দেহ আধপোড়া অবস্থায় রয়েছে তা পরিষ্কার নয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৭ নভেম্বর বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় বিকাশ। তারপর থেকে কোথাও ওই যুবকের খোঁজ মিলছিল না। অবশেষে আজ সকালের দিকে কইথোড় ও রামচন্দ্রপুর গ্রামের মাঝামাঝি ধান জমির পাশ থেকে ব্যাপক দুর্গন্ধ আসতে থাকে। স্থানীয়রা ওই জায়গায় যেতেই দেখা মেলে একটি মৃতদেহের। দেহটি ঝোপ ঝাড়ে ঢাকা হয়ে পড়েছিল।

খবর পেয়ে পুলিশ এসে দেহটি ঝোপঝাড় থেকে টেনে করে। দেহটিতে পচন ধরে যাওয়ায় চেহারাটি বিকৃত হয়ে গিয়েছে। যার জেরে ওই যুবকের পরিচয় নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। ততক্ষণে খবর পেয়ে নিখোঁজ বিকাশের পরিবার ঘটনাস্থলে এসে তাঁর পোশাক দেখে দেহটি সনাক্ত করে।

মৃতের দাদা সুভাষ দে জানিয়েছেন, “দিন কয়েক ধরে ভাই নিখোঁজ ছিল। তাঁর কোনও শত্রু ছিল বলে আমাদের জানা নেই। এখন তাঁর মৃতদেহ উদ্ধার হল। কিভাবে এই ঘটনা তা স্পষ্ট নয়। কেউ বা কারা দেহটিকে ঝোপঝাড়ে চাপা দিয়ে পালিয়েছে। ঘটনার প্রকৃত তদন্তের দাবী জানাচ্ছি”।

এগরা থানার এক পুলিশ আধিকারীক জানিয়েছেন, “যুবকের মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে কিভাবে ওই যুবকের মৃত্যু তা পরিষ্কার নয়। ময়না তদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে। সেই সঙ্গে মৃতের পরিবারের তরফে লিখিত অভিযোগ পেলে সেই মতোই ঘটনার তদন্ত এগোবে”।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments