Tuesday, May 21, 2024
Homeদক্ষিণবঙ্গWoman Missing : ৪ দিন ধরে গায়েব কোলাঘাটের গৃহবধূ, পিকনিকের নাম করে...

Woman Missing : ৪ দিন ধরে গায়েব কোলাঘাটের গৃহবধূ, পিকনিকের নাম করে বেরিয়ে আর ফেরেননি বাড়ি !

- Advertisement -

কোলাঘাট : পিকনিকে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের মিহিটিগড়ি গ্রামের গৃহবধূ (Woman Missing)। তারপর থেকেই বন্ধ রয়েছে মহিলার ফোন। কোথায় গেলেন তিনি, কি পরিণতি হয়েছে গৃহবধূর তা নিয়েই চরম দুশ্চিন্তায় গোটা পরিবার। ইতিমধ্যে কোলাঘাট থানায় নিখোঁজ ডায়েরী করেছেন হতভাগ্য স্বামী। তবে ৪ দিন পরেও মহিলা গায়ের হওয়ার ঘটনার কোনও কুল কিনারা মেলেনি বলেই দাবী পুলিশের।

সূত্রের খবর, গত ২৩ ডিসেম্বর সকালে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে মামার বাড়িতে পিকনিকে যাওয়ার জন্য বেরিয়েছিলেন ওই গৃহবধূ। তারপর থেকেই মহিলার কোনও সন্ধান পাওয়া যায়নি। পুলিশের সন্দেহ, মহিলার গায়েব হওয়ার পেছনে পরকীয়া সম্পর্ক থাকতে পারে। তবে সেই দাবী মানতে রাজি নয় মহিলার স্বামী। ঘটনাটি ঘিরে ইতিমধ্যেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

প্রসঙ্গতঃ বছর পাঁচেক আগে কোলাঘাটের বাসিন্দা যুবকের সঙ্গে ফেসবুকে আলাপ হয় দাসপুরের যুবতীর। সেই আলাপ থেকে প্রেম এবং পরে তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মহিলার স্বামীর দাবী, বিয়ের পরেই ফেসবুক পেজটি বন্ধ করে দিয়েছিলেন স্ত্রী। তাঁর ব্যবহারেও কখনও কোনও অস্বাভাবিকতা ছিল না। তাঁদের পরিবারে কোনও অশান্তিও ছিল না। তাহলে মহিলা গেলেন কোথায়?

মহিলার স্বামী জানিয়েছেন, ঘটনার দিন সকালে স্ত্রী মামা বাড়িতে যাওয়ার সময় বলে গিয়েছিল ফেরার সময় কেক আনবে। স্ত্রী বেরিয়ে যাওয়ার পর নিজের কর্মক্ষেত্র নন্দীগ্রামে কাজে চলে যান পেশায় মোটর বাইক শোরুমের ফিনান্স এজেন্ট যুবক। কিন্তু রাতে বাড়ি ফিরে স্ত্রীকে দেখতে না পেয়ে তাঁর ফোনে যোগাযোগ করতে গিয়েই দেখেন সেটি বন্ধ। এরপর চারিদিকে স্ত্রীর সন্ধানে খোঁজ চালিয়েও কোনও হদিশ মেলেনি।

অগত্যা বাধ্য হয়েই গত ২৫ ডিসেম্বর কোলাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই যুবক। এরপরেও আরও দু’দিন অতিবাহিত হলেও স্ত্রীর সম্পর্কে কোনও তথ্য মেলেনি বলেই যুবকের দাবী। পুলিশের তদন্ত কতদূর তাও স্পষ্ট নয়। এই পরিস্থিতিতে একরাশ হতাশা ও উৎকণ্ঠায় রাত কাটাচ্ছেন হতভাগ্য যুবক সহ গোটা পরিবার।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments