Saturday, July 20, 2024
HomeKolkataDear Lottery : ভাগ্য অন্বেষণে সাতসকালে হলদিয়ায় 'ডিয়ার লটারি'র স্টলে কুনাল, কিনলেন...

Dear Lottery : ভাগ্য অন্বেষণে সাতসকালে হলদিয়ায় ‘ডিয়ার লটারি’র স্টলে কুনাল, কিনলেন কোটিপতি টিকিট !

spot_img
spot_img
- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : ভাগ্য অন্বেষণে এবার সটান ডিয়ার লটারির স্টলে হাজির হলেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। হলদিয়ার টাউনশিপে রাস্তার পাশের একটি স্টলে গিয়ে লটারি কাটেন তিনি। সেই মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে পোষ্ট করে কুনালের মন্ত্য, “হলদিয়া, মর্নিং ওয়াক, চা, সেলুন,আড্ডা…..আর ভাগ্য অন্বেষণে ডিয়ার লটারি”।

এই মুহূর্তে পূর্ব মেদিনীপুরে তৃণমূলের সেতুবন্ধনের দায়িত্বে রয়েছেন কুনাল। তিনি উঠেছেন হলদিয়ার টাউনশীপে। সেখানেই শুক্রবার সকালে হাল্কা মেজাজে ঘুরে বেড়িয়েছেন কুনাল। সাত সকালে নিজের তরতাজা অনুভুতিগুলোকে তুলে ধরেছেন নিজের ট্যুইটার হ্যান্ডেলে।

কিন্তু কুনালের এই পোষ্টকে মোটেও হাল্কা ভাবে নিচ্ছে না রাজ্যের বিরোধীরা। সাম্প্রতিক কালে লটারিতে কালো টাকা সাদা করার মামলায় কেন্দ্রীয় এজেন্সীর স্ক্যানারে রয়েছেন বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মন্ডল, তাঁর কন্যা সুকন্যা সহ তৃণমূলের একাধিক নেতাকর্মী। এই নিয়ে বিতর্কও হচ্ছে বিস্তর।

যদিও কুনাল ঘোষ বারেবারেই বলেছেন, তৃণমূলের নেতা হলেও যে কেউ লটারি কাটতে পারেন। আজ তাঁর সেই কথারই ঝলক দেখা দিল কুনালের ট্যুইটারে। সংবাদ মাধ্যমে কুনাল জানিয়েছেন, এদিন ৩০ টাকার টিকিট কিনেছেন তিনি। অনেকেই টিকিট কেনেন, জেতেন। আজ তাই তিনিও টিকিট কিনলেন।

তবে লটারির টিকিটে কালো টাকা সাদা করার অভিযোগে সরব হয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তৃনমূল নেতা অনুব্রত মন্ডল, তাঁর মেয়ে সুকন্যার একাধিকবার লটারি জেতেন। গরু পাচার মামলার সঙ্গে এই ঘটনারও তদন্ত চালাচ্ছে সিবিআই।

জোড়াসাঁকো’র তৃনমূল বিধায়ক বিবেক গুপ্তার স্ত্রী রুচিকা গুপ্ত ডিয়ার লটারিতে ১ কোটি’র পুরষ্কার পাওয়ার পরেই এই সন্দেহ প্রকাশ করেছিলেন শুভেন্দু। এখন জানা যাচ্ছে গরু পাচার মামলার অন্যতম এনামুল হকও নাকি লটারিতে ১ কোটি জিতেছিলেন। এগুলো কি নেহাতই কাকতালীয় নাকি রাজ্যের বিরোধী দলনেতার সন্দেহ সঠিক হবে তা জানতে কেন্দ্রীয় এজেন্সীর তদন্তের দিকে নজর থাকবে সবার।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments