Tuesday, May 21, 2024
Homeদক্ষিণবঙ্গMecheda Fire : মেছেদায় বস্তিতে ভয়াবহ আগুন, জীবন্ত পুড়ে মৃত্যু বাবা ও...

Mecheda Fire : মেছেদায় বস্তিতে ভয়াবহ আগুন, জীবন্ত পুড়ে মৃত্যু বাবা ও মেয়ের !

- Advertisement -

মেছেদা, পূর্ব মেদিনীপুর : রান্নাঘর থেকে ছড়িয়ে পড়া ভয়াবহ আগুনে ভস্মীভুত হয়ে গেল পূর্ব মেদিনীপুরের মেছেদার রেললাইন সংলগ্ন বস্তির একাধিক ঘর (Mecheda Fire)। সেই সময় অন্যরা বাড়ি থেকে বেরিয়ে যেতে সমর্থ হলেও আগুনের লেলিহান শিখায় জীবন্ত পুড়ে মৃত্যু হল বাবা ও মেয়ের।

মৃতদের নাম গোকুল কর ও তাঁর মেয়ে মলিনা কর। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের ২টি ইঞ্জিন। উদ্ধার কাজে নামে কোলাঘাট থানার পুলিশও। পরে মৃতদেহদুটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন ভোর পাঁচটা নাগাদ বস্তির এক মহিলা রান্না করে কাজে বেরানোর তোড়জোড় করছিলেন। সেই সময়ই তাঁর রান্নাঘরে ভয়াবহ আগুন ধরে যায়। সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে বস্তির অন্য ঘরগুলিতেও।

চিৎকার চেঁচামেচিতে অন্যরে বাড়ি ছেড়ে বেরিয়ে গেলেও অসুস্থ গোকুল বাড়িতেই আটকে পড়েন। সঙ্গে ছিলেন তাঁর মেয়েও। পরে আগুন নিয়ন্ত্রণে এলে বাবা ও মেয়ের পুড়ে যাওয়া দেহ উদ্ধার করে কোলাঘাট থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দা শ্যামল সাহু জানান, “এক মহিলা রান্না করে বাইরে যায়। সেই সময় তাঁর উনুন থেকেই গোটা ঘরে আগুন ধরে যায়। বাতাসে সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে পাশের বস্তিতে। ওই সময় বাবা ও মেয়ে বাড়ি থেকে বেরতে পারেননি। তাঁরা বাড়ির মধ্যেই পুড়ে মারা গিয়েছেন”।

কোলাঘাট থানার ওসি ইমরান মল্লা জানিয়েছেন, “মেছেদা রেল ব্রিজের কাছে বস্তির প্রায় ১৫টি আগুনে পুড়ে গিয়েছে। এই ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। আমরা খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগাই। ইতিমধ্যে দুজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। তবে আর কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি”।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments