Wednesday, April 17, 2024
HomeNational NewsNarendra Modi : ‘অব কি বার’….তৃতীয় বার কত আসন নিয়ে ক্ষমতায় ফিরবে...

Narendra Modi : ‘অব কি বার’….তৃতীয় বার কত আসন নিয়ে ক্ষমতায় ফিরবে বিজেপি, ঘোষণা করে দিলেন প্রধানমন্ত্রী !

spot_imgspot_img
spot_imgspot_img

নিউজবাংলা ডেস্ক : আবারও তৃতীয়বার ক্ষমতায় আসবে এনডিএ জোট। এবার আরও বিপুল কলেবরে দেশ জুড়ে আসন বাড়বে বিজেপিরও। সোমবার এমনটাই দাবী করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর দাবী, আমাদের (Narendra Modi) সরকার তৃতীয়বার ক্ষমতায় এসে অনেক বড় সিদ্ধান্ত নেবে। সোমবার লোকসভায় জবাবি ভাষণে এসে এমনটাই জানিয়েছেন প্রধানমন্ত্রী। আনন্দবাজার অনলাইনের প্রতিবেদন অনুযায়ী প্রধানমন্ত্রীর মতে, দেশের মেজাজ দেখে মনে হয় এবার এনডিএ জোটের আসন সংখ্যা সমস্ত রেকর্ড ছাপিয়ে যাবে।

এদিন জবাবি ভাষণে প্রথম থেকেই কংগ্রেসের বিরুদ্ধে লাগাতার সুর চড়িয়েছেন প্রধানমন্ত্রী। তিনি কংগ্রেসের পরিবারবাদ নিয়েও কটাক্ষ করেন। প্রধানমন্ত্রীর মন্তব্য, এই দেশে শক্তিশালী বিরোধী হওয়ার সুযোগ পেয়েছিল কংগ্রেস। কিন্তু গত ১০ বছরেও তাঁরা কোনও নতুন মুখকে সামনে আসতে দেয়নি। পরিবর্তে একটি পরিবারকেই বারেবারে তুলে আনার চেষ্টা হয়েছে। প্রধানমন্ত্রীর কটাক্ষ, একই প্রোডাক্ট বার বার লঞ্চ করে কংগ্রেসের দোকানে তালা পড়ার সময় এসে গিয়েছে।

এদিন প্রধানমন্ত্রীর কটাক্ষ শুনে বিরোধী আসন থেকে প্রতিবাদ করা হয়। তখন প্রধানমত্রী জানান, বিরোধীদের ছন্নছাড়া দশা। বিরোধীরা লড়াইয়ের ইচ্ছা হারিয়ে ফেলেছেন। তারা ভোটে লড়ার ইচ্ছা হারিয়ে ফেলেছেন। তবে দেশের মানুষ ইতিমধ্যে বিজেপিকে পুনরায় ক্ষমতায় নিয়ে আসার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বলেই মনে করেন তিনি। প্রধানমন্ত্রীর মতে, দেশের মানুষের ইচ্ছে দেখে তাঁর মতে হয়েছে এবার বিজেপি কমপক্ষ্যে ৩৭০টি আসন পাবে এবং এনডিএ জোট সবমিলিয়ে ৪০০ আসন পার করবে।  

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments