Tuesday, May 21, 2024
Homeদক্ষিণবঙ্গসন্দেহজনক ভাবে টাকা ওড়াচ্ছিল যুবক, নন্দীগ্রামে আচমকা হানা দিয়ে উদ্ধার নগদ টাকা...

সন্দেহজনক ভাবে টাকা ওড়াচ্ছিল যুবক, নন্দীগ্রামে আচমকা হানা দিয়ে উদ্ধার নগদ টাকা ও সোনার গহনা !

- Advertisement -

নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর : হঠাৎই অস্বাভাবিক ভাবে টাকা ওড়াচ্ছিল নন্দীগ্রামের দাউদপুর এলাকার এক যুবক। কিন্তু সেই টাকার উৎস নিয়েই সন্দেহ দানা বাঁধে প্রতিবেশীদের। খবর দেওয়া হয় পুলিশে। এরপরেই সন্দেহজনক যুবকের গতিবিধির ওপরে গোপনে নজরদারী শুরু করে পুলিশ।

অবশেষে অভিযুক্তের বাড়িতে আচমকা অভিযানে গিয়ে বেশ কয়েক লক্ষ টাকা নগদ ও সোনার গহনা বাজেয়াপ্ত করেছে পুলিশ। যদিও পুলিশ আসার আগেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত যুবক। পুলিশের সন্দেহ, কোনও বড়সড় অপরাধমূলক চক্রের সঙ্গে জড়িত ওই যুবক। তাঁর সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম ১ ব্লকের দাউদপুর পঞ্চায়েতের নয়নান গ্রামের বেগপাড়ায় এক ব্যক্তির আচরণ ঘিরে সন্দেহ দানা বাঁধে স্থানীয়দের। তাঁরা লক্ষ করেন ওই যুবক হঠাৎই বিভিন্ন জায়গায় মোটা টাকা খরচ শুরু করেছে।

কিন্তু এত টাকা আসছে কোথা থেকে তা স্পষ্ট নয়। সেই সঙ্গে যুবকের বাড়িতে অজ্ঞাত ব্যক্তিদের আনাগোনাও বাড়ছিল। বিষয়টি নজরে আসতেই পুলিশ গোপনে ওই যুবকের ওপর নজরদারী চালায়। তবে তাঁর বাড়িতে পুলিশ অভিযানে যাওয়ার আগেই সঙ্গীদের নিয়ে বাড়ি ছেড়ে পালায় অভিযুক্ত।

নন্দীগ্রাম থানার আইসি সুমন রায়চৌধুরী জানান, “ওই যুবকের গতিবিধি সন্দেহজনক হওয়ায় ওপর তলার নির্দেশে রাতের অন্ধকারে অভিযানে নামে পুলিশ। ওই বাড়িতে কেউ না থাকায় গ্রামবাসীদের সঙ্গে নিয়ে যাওয়া হয়। অভিযুক্তের বাড়ি থেকে নগদ ২ লক্ষ টাকা ও ১ লক্ষ টাকা বাজার মূল্যের সোনার গহনা উদ্ধার হয়েছে।

সন্দেহজনক ভাবে এই টাকা ও গহনা রোজগার করা হয়েছে বলেই প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে। তবে তদন্তের স্বার্থে ওই যুবকের নাম এখনই প্রকাশ করা হচ্ছে না। ওই যুবককে গ্রেফতারের পরেই টাকার উৎস কি তা জানা যাবে”।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments