Wednesday, April 17, 2024
HomeNational NewsMarijuana eater Rat : ‘গাঁজাখোর’ ইঁদুর !

Marijuana eater Rat : ‘গাঁজাখোর’ ইঁদুর !

spot_imgspot_img
spot_imgspot_img

নিউজবাংলা : এনডিপিএস আইনে দায়ের মামলায় বাজেয়াপ্ত গাঁজা (Marijuana) পেশ করতে বলেছিল আদালত। জবাবে মথুরা থানার পুলিসের দাবি, ৫৮১ কেজি গাঁজা রাখা ছিল শেরগড় ও হাইওয়ে থানার গুদামে। কিন্তু সব খেয়ে নিয়েছে ইঁদুর। একথা শুনে কার্যত থ’ আগ্রার বিশেষ আদালতের বিচারক।

আনুমানিক প্রায় ৬০ লক্ষ টাকা মূল্যের গাঁজা কিভাবে ইঁদুরের পেটে গেল সেই আজব দাবির সপক্ষে মথুরার এসএসপি অভিষেক যাদব’কে প্রমাণ দিতে বলেছেন। ইঁদুর যে এমন গাঁজা খোর হতে পারে তা বোধহয় কল্পনাও করতে পারেননি বিচারক। তবে এই ঘটনা নিয়ে মোটেও ভাবিত নয় পুলিশ। তাঁদের দাবী, ইঁদুরের উপদ্রবে গোডাউনে কিছু রাখাই দায়।

এক্সাইজ দফতর সূত্রে খবর, মাদক বাজারে গাঁজা পাতার বিপুল চাহিদা রয়েছে। দেশজুড়ে ঝোপ জঙ্গলের আড়ালে গাঁজা চাষ হয়ে আসছে প্রতিনিয়ত। এরপর সেই গাঁজা হাত ঘুরে পৌঁছে যায় দেশের শহর থেকে গ্রামে। পুলিশের টহলদারীতে প্রায়শই এমন কারবারী ধরা পড়ে বিভিন্ন এলাকায়।

সেই গাঁজা উদ্ধারের পর মামলা চলাকালীন সেগুলি পুলিশের কড়া নজরদারীতেই থাকে। কিন্তু এত পরিমানে গাঁজা ইঁদুর খেয়ে নেওয়ায় কার্যত হতবাক বিচারক। তিনি অবশেষে ইঁদুরের উপদ্রব রুখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন পুলিশকে। পাশাপাশি আগামী ২৬ নভেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments