Wednesday, April 17, 2024
HomeKolkataশুভেন্দুকে ‘গেট ওয়েস শুন’ কার্ড দিতে শান্তিকুঞ্জ অভিযানে তৃণমূল ছাত্রপরিষদ, পুলিশের বাধায়...

শুভেন্দুকে ‘গেট ওয়েস শুন’ কার্ড দিতে শান্তিকুঞ্জ অভিযানে তৃণমূল ছাত্রপরিষদ, পুলিশের বাধায় উত্তেজনা !

spot_imgspot_img
spot_imgspot_img

কাঁথি :  তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ গতকাল রবিবার ট্যুইট করে জানিয়েছিলেন, যে তাঁরা শুভেন্দু অধিকারীকে ‘গেট ওয়েল শুন’ বার্তা লেখা কার্ড পাঠাবেন। আর সোমবারই গোলাপের সঙ্গে ‘শুভেন্দু গেট ওয়েল শুন’ কার্ড নিয়ে শান্তিকুঞ্জ অভিযানে নামল তৃণমূল ছাত্রপরিষদের শতাধিক সদস্য।

এদিন বেলা ১০টা নাগাদ কাঁথি কলেজ থেকে মিছিল শুরু করে শান্তিকুঞ্জে যাওয়ার চেষ্টা করে তাঁরা। তবে শেষ মুহূর্তে কাঁথি থানার পুলিশ মিছিলকে আটকে দেওয়ায় ব্যাপক উত্তেজনা ছড়ায় শান্তিকুঞ্জের অদূরে। বেশ কিছু সময় পরে পুলিশের হাতেই কার্ড ও ফুল দিয়ে চলে যায় ছাত্রছাত্রীরা।

কাঁথি থানার পুলিশ সূত্রে জানা গেছে, যে সময় এই বিক্ষোভ চলছে তার কিছু আগেই নন্দীগ্রামের জনসভার উদ্দেশ্যে শান্তিকুঞ্জ ছেড়ে বেরিয়ে যান শুভেন্দু। তবে পরিবারের অন্য সদস্যরা শান্তিকুঞ্জেই ছিলেন। যদিও এই বিক্ষোভ চলার সময় সেই বাড়ি থেকে কাউকেই বেরতে দেখা যায় নি। অন্যদিকে বিজেপির কর্মীরাও সেই সময়ই তৃণমূল বিরোধী শ্লোগান দিতে থাকে। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলেও পুলিশের হস্তক্ষেপে অবস্থা নিয়ন্ত্রণে আসে।

কিন্তু কেন আচমকা গেট ওয়েল সুন কার্ড নিয়ে শুভেন্দুর বাড়িতে অভিযান ? ছাত্রপরিষদের এক নেতা জানাচ্ছেন, গতকাল শুভেন্দু অধিকারী অভিষেক ব্যানার্জিীকে ছেলের জন্মদিনের নাম করে মিথ্যে কটুক্তি করে ট্যুইট করেছেন। সেই ট্যুইটের জবাবেই তাঁর সুস্থতা কামনা করে কার্ড নিয়ে হাজির হয়েছেন তাঁরা।

কি বলেছিলেন শুভেন্দু? আলিপুরের একটি অভিজাত হোটেলের নাম করে শুভেন্দু লিখেছেন, ‘কয়লা ভাইপো’র ছেলের জন্মদিনের পার্টি উপলক্ষে (ওই হোটেলে) ৫০০ পুলিশ কর্মী, বম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড মোতায়েন করা হয়েছে’। যদিও তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষের দাবী ছিল এই হোটেলে অভিষেকের ক্লাব ডায়মন্ড হারবার এফসি’র গেট টুগেদার ছিল। পরে অভিষেকও ট্যুইট করে এই অনুষ্ঠানের ভিডিওর এক ঝলক শেয়ার করেন।

এরপরেই কুনাল ঘোষ রবিবার ট্যুইট করে জানান, অভিষেকের সন্তানের জন্মদিন নিয়ে নির্লজ্জভাবে মিথ্যাচার করছেন তিনি (শুবেন্দু)। আগামীকাল থেকে, টিএমসি যুব ও ছাত্র শাখা তাকে ‘শীঘ্রই সুস্থ হয়ে উঠুন’ অভিষেকের শুভেচ্ছা এবং ছবি পাঠাতে শুরু করবে”। তাঁর এই বার্তা পেয়েই আজ বেলার দিকে কন্টাই পিকে কলেজের ছাত্রপরিষদের সদস্যরা ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড নিয়ে শান্তিকুঞ্জ অভিযানে গিয়েছিলেন।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments