Tuesday, May 21, 2024
HomeKolkata"কাজ করতে গেলে ভুল হয়, তাকে শুধরে নিতে হয়, শুধু কুৎস্যা করলে...

“কাজ করতে গেলে ভুল হয়, তাকে শুধরে নিতে হয়, শুধু কুৎস্যা করলে চলে না’, কাকে উদ্দেশ্য করে বললেন মুখ্যমন্ত্রী মমতা !

- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : “কেউ ভুল করলে শুধুরে নিতে হয়। চলতে গেলে যখন হোঁচট লাগে তখন আমরা শুধরে নিই”।.সোমবার নেতাজী ইন্ডোরে ছাত্রছাত্রীদের ট্যাব বিলি অনুষ্ঠানে এমনটাই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, “কাজ করতে গেলে কেউ যদি ভুল করে, তা শুধরে নেওয়া দরকার”। সেই সঙ্গে রাজ্যে কিছু সংবাদ মাধ্যম কুৎসা ছড়াচ্ছে বলেও অভিযোগ করেন মুখ্যমন্ত্রী।

তবে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে উদ্দেশ্য করে তৃণমূলের মন্ত্রী অখিল গিরির কটুক্তির ঘটনায় গোটা রাজ্য উত্তাল হলেও এই প্রসঙ্গে একটিও কথা খরচ করেননি মুখ্যমন্ত্রী। পরিবর্তে তাঁর এই ভুল শুধরে নেওয়ার বার্তা আদপে অখিল গিরি’র ঘটনাকে উদ্দেশ্য করেই বলা হয়েছে বলে ওয়াকিবহাল মহলের মত। মুখ্যমন্ত্রীর মন্তব্য, এই রাজ্যে কিছু মানুষ শুধু কুৎস্য করে।  এই রাজ্যের খেয়ে পরে দিল্লীকে বলে বাংলাকে টাকা দিও না”।

এদিকে অখিলকে মন্ত্রীত্ব থেকে বরখাস্ত করার দাবীতে রাজ্যজুড়ে আন্দোলন চালাচ্ছে বিজেপি। বিধানসভার অধিবেশনে অখিলের বিধায়ক পদ খারিজের দাবী জানিয়ে নিন্দা প্রস্তাব আনার প্রস্তুতি নিচ্ছে বিরোধী দল বিজেপি। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী কি পদক্ষেপ নেন সে দিকেই তাকিয়ে গোটা রাজ্য। তবে সোমবার কলকাতার নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে ছাত্রছাত্রীদের ট্যাব দেওয়ার অনুষ্ঠানে এসে গোটা ঘটনায় কার্যত চুপ থেকেছেন।

এদিকে সোমবার শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের ভেকুটিয়ায় সমবায় সপ্তাহ পালনের অনুষ্ঠানে গিয়ে জানান, “একজন জনাজাতি আদিবাসী মহিলাকে দু’দুবার আক্রমণ করেছেন। ২৭ অক্টোবর আর ১১ নভেম্বর। সংবিধানে পরিষ্কার আছে জামিন অযোগ্য ধারায় মামলা স্টার্ট করতে হবে। ইতিমধ্যে আসাম, মহারাষ্ট্র, দিল্লী আর উড়িষ্যায় মামলা হয়েছে। এই রাজ্যে আইনের শাসন নেই। এখানেও তাঁর নামে মামলা করতেই হবে”।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments