Friday, March 1, 2024
Homeদক্ষিণবঙ্গMondarmoni : মন্দারমণিতে ঝোপের আড়ালে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য...

Mondarmoni : মন্দারমণিতে ঝোপের আড়ালে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য এলাকায় !

spot_imgspot_img
spot_imgspot_img

মন্দারমণি : বৃহস্পতিবার সকালে পূর্ব মেদিনীপুরের মন্দারমণি কোষ্টাল থানা এলাকায় খালের মধ্যে থেকে উদ্ধার হল এক অজ্ঞাত যুবকের মৃতদেহ। খবর পেয়ে মন্দারমনি কোষ্টাল থানার পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে গিয়েছে। তবে ওই যুবকের কোনও পরিচয় এখনও উদ্ধার হয়নি। সেই সঙ্গে যুবকের মৃত্যুর কারণ ঘিরেও ধোঁয়াশা রয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল নাগাদ স্থানীয় বাসিন্দারা খালে কাঁকড়া ধরতে গিয়ে দুর্গন্ধ পায়। এরপরেই ঝোপের মধ্যে গিয়ে ওই যুবকের মৃতদেহটি পড়ে থাকতে দেখে। যুবকের পরনে ছিল ফুল প্যান্ট ও ফুল হাতা জামা। কিন্তু খালের মধ্যে ঝোপের ভিতর কিভাবে ওই যুবকের দেহ উদ্ধার হল তা স্পষ্ট নয়।

স্থানীয় এক বাসিন্দা জানান, মৃতদেহটি ঝোপের মধ্যে থাকায় সাধারণ ভাবে কারও নজরে আসেনি।  আজ দুর্গন্ধ পেয়েই ঘটনাটি জানাজানি হয়। তবে ওই যুবক স্থানীয় এলাকার নয় বলেই প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। সেই সঙ্গে দেহের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।  

পুলিশ সূত্রে জানা গেছে, জলে দেহটি পড়ে থাকায় তার মুখমন্ডল মারাত্মক বিকৃত হয়ে গিয়েছে। ইতিমধ্যে মৃতের পরিচয় জানতে আশেপাশের থানাগুলিতেও খবর পাঠানো হয়েছে। এরই পাশাপাশি মৃতদেহটিকে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে ইতিমধ্যে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে পুলিশ তদন্ত শুরু করেছে।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments