Thursday, April 25, 2024
HomeKolkataলাগাতার প্রশ্নবানে জেরবার, শিক্ষা প্রতিমন্ত্রী পরেশকে কলকাতা না ছাড়ার নির্দেশ !

লাগাতার প্রশ্নবানে জেরবার, শিক্ষা প্রতিমন্ত্রী পরেশকে কলকাতা না ছাড়ার নির্দেশ !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 


নিউজবাংলা ডেস্ক : এসএসসি দুর্নীতির মামলায় শনিবারেও রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে ‘ম্যারাথন’ জিজ্ঞাসাবাদ করল সিবিআই। বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতায় নিজাম প্যালেসে পরেশ হাজির হওয়া ইস্তক রোজই নাগাড়ে এই জেরা পর্ব চলছে। আপাতত পরেশকে কলকাতা না-ছাড়ার নির্দেশ দিয়েছে সিবিআই। শনিবার সকালে তাঁকে ডেকে পাঠিয়ে সাড়ে চার ঘণ্টা জেরা করা হয়।

তদন্তকারীদের কথায়, দুর্নীতির মাধ্যমে পরেশের মেয়ের চাকরি হয়েছে বলে আদালতের অভিযোগ। ওই ‘দুর্নীতির’ ঘটনায় প্রতিমন্ত্রী পরেশ অন্যতম সাক্ষী ও অভিযুক্ত বলে মনে করছে সিবিআই। তদন্তকারীদের দাবি, পরেশের মেয়ে অঙ্কিতার চাকরি তৎকালীন শিক্ষামন্ত্রী (বর্তমানে শিল্পমন্ত্রী) পার্থ চট্টোপাধ্যায়ের অধীনে এক সরকারি অফিসারের মাধ্যমে হয়েছিল।

কোনও এক ‘প্রভাবশালীর’ নির্দেশে স্কুল সার্ভিস কমিশন (এসএসসি)-এর উপদেষ্টার মাধ্যমে পরেশকন্যার ‘পার্সোনালিটি টেস্ট’ পর্যন্ত করা হয়নি। তালিকার অনেক পিছনে থেকেও অঙ্কিতার চাকরি পাকা হয়ে যায়। উপদেষ্টা কমিটির সঙ্গে সব রকম বোঝাপড়া বজায় রেখেই ওই অফিসারের মাধ্যমে প্রতিমন্ত্রীর মেয়ের চাকরি হয়েছিল বলে দাবি করছেন সিবিআই-এর তদন্তকারীরা।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

- Advertisement -
spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments