Tuesday, May 21, 2024
HomeKolkataকলকাতায় ট্রেনে আগ্নেয়াস্ত্র সহ অস্ত্র কারবারি গ্রেফতার, এসটিএফ-এর অভিযানে মিলল বড়সড় সাফল্য...

কলকাতায় ট্রেনে আগ্নেয়াস্ত্র সহ অস্ত্র কারবারি গ্রেফতার, এসটিএফ-এর অভিযানে মিলল বড়সড় সাফল্য !

- Advertisement -

নিউজবাংলা : খাস কলকাতায় এসটিএফ-এর হাতে পাকড়াও হল এক অস্ত্রকারবারি। হাবড়ার বাসিন্দা তপন সাহা মুঙ্গের থেকে অস্ত্র আমদানি করছিল বলে খবর। দমদম ক্যান্টনমেন্টে ট্রেন থেকে ওই অভিযুক্তকে পাকড়াও করে এসটিএফ। ধৃতের কাছ থেকে একাধিক আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ব্যক্তির ওপর আগে থেকেই নজর রেখেছিল এসটিএফ। তাঁর বাড়িতে গিয়ে খোঁজ নিতে জানা যায় ওই ব্যক্তি পাটনায় গিয়েছেন ব্যক্তিগত কাজে। কিন্তু মোবাইলের টাওয়ার লোকেশান থেকে পুলিশ জানতে পারে অভিযুক্ত তপন আদপে মুঙ্গেরে রয়েছেন। এই মুঙ্গের অবৈধ বন্দুকের বড়সড় বাজার বলেই প্রশাসনের অভিমত।

এরপরেই তাঁর ওপর নজরদারী আরও বাড়ানো হয়। এরপর অস্ত্র নিয়ে দমদমের ক্যান্টনমেন্ট পৌঁছালে তাঁকে হাতেনাতে পাকড়াও করে এসটিএফ। এই আগ্নেয়াস্ত্র কোথায় নিয়ে যাচ্ছিল সে তা জানতে জোরদার তদন্ত শুরু করেছেন তদন্তকারীরা।

এই ঘটনায় রাজ্য সরকারকে দুষেছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তাঁর মতে, গুলি বোমা নিয়ে আসন্ন পঞ্চায়েত ভোটে জিততে চাইছে। মানুষ বুঝে গেছে মা মাটি মানুষ আর নেই। এখন বোমা গুলি নিয়ে আসছে। তাই তো জায়গায় জায়গায় বোমা বন্দুক উদ্ধার হচ্ছে। এখান থেকে সারা ভারতে টেররিস্ট অ্যাকটিভিটি চলছে।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments