Tuesday, May 21, 2024
HomeNational Newsস্টেভি অ্যাওয়ার্ড-এ সোনা সহ দুই ট্রফি, বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল...

স্টেভি অ্যাওয়ার্ড-এ সোনা সহ দুই ট্রফি, বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল করলেন ইন্ডিয়ান অয়েলের ডিরেক্টর শুক্লা মিস্ত্রী !

- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : প্রায় ২৭টি দেশের ১৫০০ প্রতিযোগীর মধ্যে থেকে বিশ্বপ্রসিদ্ধ স্টেভি অ্যাওয়ার্ড ফর উওমেন ইন বিজনেস (Stevie® Awards for Women in Business-2022) এর মঞ্চে দুটি প্রেস্টিজিয়াস খেতাব ছিনিয়ে নিলেন ইন্ডিয়ান অয়েল (রিফাইনারী) ডিরেক্টর শুক্লা মিস্ত্রি। একই সঙ্গে তিনি (উৎপাদন বিভাগ) এর জন্য গোল্ড ট্রফি এবং বর্ষসেরা মহিলা (ইন্ডাস্ট্রি ক্যাটাগরি) জন্য রৌপ্য ট্রফি জিতেছেন বলে হলদিয়া রিফাইনারির তরফে প্রেস বিবৃতি দিয়ে জানানো হয়েছে।

ভারতীয় সময়ে গত শনিবার নেভাদার লাসভেগাসে সিজার প্রাসাদে আয়োজিত ঝাঁচকচকে অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেওয়া হয়েছে। শ্রীমতি শুক্লা এই আন্তর্জাতিক প্ল্যাটফর্মে স্বীকৃত খুব কম ভারতীয়দের মধ্যে একজন এবং ইন্ডিয়ান অয়েল থেকে প্রথম মহিলা হিসেবে এমন বিরল সম্মান অর্জন করেছেন।

স্টেভি (Stevie®) অ্যাওয়ার্ডস ফর উইমেন ইন বিজনেস হল বিশ্বের সবচেয়ে বড় ব্যবসায়িক পুরষ্কার, যা বিশ্বব্যাপী কর্মজীবী পেশাদার ​মহিলাদের ইতিবাচক অবদানের স্বীকৃতি প্রদানের জন্য তৈরি করা হয়েছে।

এই পুরস্কারের মাধ্যমে, শ্রীমতি মিস্ত্রি বিশ্বব্যাপী নারী নেতাদের একটি অভিজাত ক্লাবে যোগদান করলেন। যারা তাদের নিজ নিজ ক্ষেত্রে নেতৃত্বের শ্রেষ্ঠত্বের মানদণ্ড স্থাপন করেছেন এবং তরুণ মহিলা পেশাদারদের প্রতি দিন নতুন শিখর অতিক্রম করতে অনুপ্রাণিত করে চলেছেন৷

এবছরের ৭ ফেব্রুয়ারী শ্রীমতি শুক্লা ইন্ডিয়ান অয়েল বোর্ডে যোগ দেওয়ার মাধ্যমে তেল ও গ্যাস সেক্টারের যোগ দেওয়া প্রথম মহিলা কার্যকরী পরিচালক হিসেবে ইতিহাস তৈরি করেছিলেন। চতুরতার সাথে জটিল অ্যাসাইনমেন্ট পরিচালনা, শ্রেষ্ঠত্বের উচ্চ মান নির্ধারণ এবং কাজের নৈতিকতার জন্য পরিচিত শুক্লা। এই মুহূর্তে তিনি দেশের  (70.05 MMTPA ক্ষমতাসম্পন্ন) ৯টি রিফাইনারী ও মেগা পেট্রোকেমিক্যাল ইউনিটের দায়িত্ব সামলাচ্ছেন বলে ইন্ডিয়ান অয়েলের হলদিয়া রিফাইনারী থেকে জারি করা প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments