Wednesday, April 17, 2024
HomeKolkataবিবাহিতা মহিলাকে উত্যক্ত করার অভিযোগে যুবককে পিটিয়ে মাথা থেঁতলে খুন !

বিবাহিতা মহিলাকে উত্যক্ত করার অভিযোগে যুবককে পিটিয়ে মাথা থেঁতলে খুন !

spot_imgspot_img
spot_imgspot_img

নিউজবাংলা : এক বিবাহিতা মহিলাকে লাগাতার উত্যক্ত করার অভিযোগ উঠেছিল এলাকারই এক যুবকের বিরুদ্ধে। তারই পাল্টা হিসেবে অভিযুক্ত যুবককে পিটিয়ে ও মাথা থেতলে খুন করার অভিযোগ উঠল মহিলার পরিবারের বিরুদ্ধে। মৃত যুবকের নাম বিসমিল্লাহ শাহ (২৫)। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়া সিটি পুলিশের সাকরাইল থানা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত থেকে বিশমিল্লা নিখোঁজ ছিল। শুক্রবার সকালে ওই যুবককের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় যুক্ত সন্দেহে পুলিশ ইতিমধ্যে নজরুল মোল্লা ও  সাবির লস্কর নামে দুই যুবককে গ্ৰেফতার করে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মৃত যুবক বিয়ের আগে থেকেই ওই যুবতীকে উত্যক্ত করছিল। এই নিয়ে দুটি ক্লাবের মধ্যে বচসাও হয়েছিল।

সম্প্রতি ওই যুবতী একই পাড়ায় অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার পরেও বিশমিল্লা ওই যুবতীকে উত্যক্ত করে যাচ্ছিল বলে অভিযোগ। এই নিয়ে দুই পরিবার ও দুই ক্লাবের মধ্যে অশান্তি সৃষ্টি হয়। শুক্রবার সকালে ওই যুবতীর শ্বশুরবাড়ি থেকে কিছু দূরে এক ফাঁকা জায়গায় বিশমিল্লার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার দেখতে পান স্থানীয়রা।

এরপরেই এলাকায় দেখা দেয় ব্যাপক উত্তেজনা। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে বেলার দিকে দুই ক্লাবের মধ্যে সংঘাতও বাঁধে। পরে মৃতের পরিবারের অভিযোগ পেয়ে সিটি পুলিশ একটি ক্লাবের এক কর্তা নজরুল ও ওই যুবতীর শ্বশুরবাড়ির এক ব্যক্তি সাব্বিরকে গ্ৰেফতার করেছে।

ধৃতদের বিরুদ্ধে অপহরণ, বেআইনি ভাবে আটক ও খুনের মামলা দায়ের করা হয়েছে। এলাকায় উত্তেজনা রয়েছে। চলছে পুলিশি টহলদারি।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments